শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২০
জাতীয়
প্রার্থিতা ফিরে পেলেন রেজা কিবরিয়া
কাগজ ডেস্ক :
Published : Friday, 7 December, 2018 at 5:59 PM
প্রার্থিতা ফিরে পেলেন রেজা কিবরিয়াআপিলে বৈধতা পেয়েছে হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী ও প্রয়াত অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার ছেলে ড. রেজা কিবরিয়ার মনোনয়নপত্র।
রেজা কিবরিয়ার আইনজীবিরা জানান, শুক্রবার তার আপিল আবেদন মঞ্জুর করেছে নির্বাচন কমিশন। এর আগে তার ক্রেডিট কার্ডের বকেয়া পরিশোধ করা হয়েছে।
শুক্রবার এমন ঘোষণা আসার পর রেজা কিবরিয়া সাংবাদিকদের জানান, তার ক্রেডিট কার্ডের ছয় হাজার টাকার একটি চার্জ ছিলো। সেটি সমাধান করা হয়েছে।
এখন তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন উল্লেখ করে সবার কাছে দোয় চান। সাংবাদিকদের এক প্রশ্নে জবাবে রেজা বলেন, আমি কমিশনের কাছে ন্যায় বিচার পেয়েছি। আশা করবো সবাই যেনো তা পান।
গত ২ ডিসেম্বর দুপুরে হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মাহমুদুল কবির মুরাদ রেজা কিবরিয়ার মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন। সিটি ব্যাংক থেকে ঋণ খেলাপির কারণে তার মনোনয়নপত্র বাতিল করা হয় বলে তখন জানানো হয়।
প্রসঙ্গত, ২০০১ সালের নির্বাচনে হবিগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ থেকে নির্বাচিত হন সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবিরয়া। এরপর ২০০৫ সালের ২৭ জানুয়ারি সদর উপজেলার বৈদ্যের বাজারে গ্রেনেড হামলায় তিনিসহ পাঁচজন নিহত হন। এ ঘটনার পর এ বছর তার ছেলে ড. রেজা কিবরিয়া ড. কামাল হোসেনের দল ঐক্যফ্রন্ট থেকে নির্বাচন করার জন্য হবিগঞ্জ-১ আসনের দলীয় মনোনয়ন সংগ্রহ করেন। পরবর্তীতে তিনি সরকারি মনোনয়নপত্র সংগ্রহ করে জেলা রিটার্নিং অফিসারের কাছে জমা দেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft