বৃহস্পতিবার, ০৯ জুলাই, ২০২০
ক্রীড়া সংবাদ
জাতীয় দলে ফিরছেন সাব্বির!
ক্রীড়াি ডেস্ক :
Published : Tuesday, 22 January, 2019 at 8:26 PM
জাতীয় দলে ফিরছেন সাব্বির!বিপিএলের পরেই টাইগারদের নিউজিল্যান্ড সিরিজ ও ইংল্যান্ড বিশ্বকাপ। আসন্ন এই খেলা সামনে রেখে খেলোয়াড় যাচাই বাছাইয়ের কাজ শুরু করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আর এই খেলোয়াড় বাছাইয়ের জন্য বিসিবির চোখ এখন বিপিএলের দিকে। এই টুর্নামেন্টে যারা ভালো পারফম্যান্স করবে তাদের জাতীয় দলের টিকিট মিলেও যেতে পারে।
আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে নিউজিল্যান্ডের সাথে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। বিপিএল থেকেই নিশ্চিত করা হবে সেই দলের তালিকা। সেখানে সুযোগের অপেক্ষায় আছেন সাব্বির রহমান। গুঞ্জন আছে সাব্বিরের সাথে বিসিবির সবুজ সংকেত পেটে পারেন তাসকিন আহমেদও।
মাশরাফির রাডারেও আছেন তাসকিন-সাব্বির। মাশরাফি জানালেন, স্লগ ওভারগুলোতে সাব্বিরই সেরা। সাব্বিরের দলে ডাক পাওয়া প্রসঙ্গে মাশরাফি জানালেন, একটা ম্যাচে সাব্বির ভালো করেছে। ও যদি এখন পারফর্ম করে যেতে পারে। ওভারঅল যদি দেখেন তাহলে এমন বিগ চেঞ্জ আসার কথা না। কিছু জায়গা আছে এরা যদি ভালো করে সুযোগ থাকবে। এখন আরও তো টুর্নামেন্ট বাকি আছে।'
সাব্বিরের পারফম্যান্সে নিয়ে তিনি আরও বলেন, এখনও বলার মত কিছু বলব না। তবে শেষ ম্যাচে আমাদের সাথে সেই ইনিংসটা খেলেছে, ওকে যখন জাতীয় দলে নেয়া হয়েছি, ওর যে সামর্থ্য আছে এই টাইপের ক্রিকেট খেলতে পারার... ওর থেকে আসলে হোপ অনেক। আশা করি ও কন্টিনিউ করার।
প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেছেন, ‘ওয়ানডে স্কোয়াড হয়ে গেছে। আমরা ওয়ানডে স্কোয়াড চূড়ান্ত করে বোর্ডে জমাও দিয়ে ফেলেছি। বোর্ড প্রধান নাজমুল হাসান পাপন ভাইয়ের অনুমোদনের জন্য।’
বিশ্বকাপ স্কোয়াডে সাব্বিরকে পেতে মুখিয়ে ছিলেন বাংলাদেশ ওয়ানডে ক্যাপ্টেন। মাঝে শৃঙ্খলা ভঙ্গ এবং দুই দুইবার নিষিদ্ধ হবার কারণে সাব্বির ছয় মাস দলের বাইরে। এবার বিপিএলে ভাল খেলার কারণে তার আবার দলে ফেরার ক্ষেত্র তৈরী হয়েছে।
নিউজিল্যান্ড সিরিজের পরপরই ইংল্যান্ড বিশ্বকাপ। তাই সাব্বিরের আন্তর্জাতিক ম্যাচ প্র্যাকটিসটা জরুরী। তাই ৬ মাসের নিষেধাজ্ঞা কমিয়ে নিউজিল্যান্ড সিরিজেই সাব্বিরকে ফেরানোর কথা ভাবছে বিসিবি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft