মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০
সারাদেশ
গোবিন্দগঞ্জে শ্যামলী পরিবহন কোচে ধাক্কায় ২ অটোভ্যান যাত্রী নিহত : আহত ৩
ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা :
Published : Wednesday, 23 January, 2019 at 8:09 PM
গোবিন্দগঞ্জে শ্যামলী পরিবহন কোচে ধাক্কায় ২ অটোভ্যান যাত্রী নিহত : আহত ৩গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় শ্যামলী পরিবহনের যাত্রীবাহী কোচের ধাক্কায় অটো ভ্যানের দুুইজন যাত্রী ঘটনাস্থলে নিহত হয়। এসময় ভ্যানে থাকা আরো তিন যাত্রী গুরুত্বর আহত হন পরে চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যুর খবর পাওয়া যায়।এঘটনায় সর্বশেষ তিন জন নিহত হয়েছে বলে জানা যায়। মঙ্গলবার রাতে উপজেলার গোবিন্দগঞ্জ দিনাজপুর সড়কের বাগদা ফার্ম নামক এলাকায় এই ঘটনাটি ঘটেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, দিনাজপুর থেকে ছেড়ে ঢাকা উদ্দেশ্যে যাচ্ছিল শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী নাইট কোচ। কোচটি উপজেলার বাগদা ফার্ম এলাকায় পৌছলে অটো ভ্যান যাত্রীসহ গোবিন্দগঞ্জ-দিনাজপুর রোডে ওঠা মাত্রই ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। আহত হয় তিনজন। ভ্যানে থাকা অন্য যাত্রীরা গুরুত্বর আহত হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
দূর্ঘটনায় কবলিত কোচটির যাত্রীসহ ড্রাইভার, হেলপার ও সুপারভাইকে থানায় নেয়া হয়েছে।
নিহতের দুইজন নাম পাওয়া গিয়েছে তারা হলেন গোবিন্দগঞ্জ উপজেলা কাটাবাড়ী ইউনিয়নের ধুধিয়া গ্রামের আব্দুস সামাদের ছেলে আজাহার আলী (৪৫)। কাঠালবাড়ী,কাঠাল বাড়ী গ্রামের জয়নালের ছেলে ইমরান মিয়া,
আহতরা হলেন ভ্যান চালক সামাদ, একই গ্রামের আসাদুল ও আশরাফুল। এদের কে গুরুত্ব অবস্থায় বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজে পাঠানো হয় চিকিৎসাধী অবস্থায় সেখানে একজনের মৃত্য হলে এ ঘটনায় মৃতের সংখ্যা দাড়ায় ৩ জন।
ঘটনার পর পর জেলা প্রশাসনের তহবিল হতে ১০ হাজার করে টাকা নিহতের পরিবার গুলোর হাতে প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মণ। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প কর্মকতা জহিরুল ইসলাম।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft