বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি, ২০২০
ক্রীড়া সংবাদ
ম্যানইউ’র টানা অষ্টম জয়
ক্রীড়া ডেস্ক :
Published : Saturday, 26 January, 2019 at 5:51 PM
ম্যানইউ’র টানা অষ্টম জয়দারুণ ছন্দে ছুটে চলা ম্যানচেস্টার ইউনাইটেড আরেকটি জয় পেয়েছে। আর্সেনালকে গুঁড়িয়ে এফএ কাপের পঞ্চম রাউন্ডে উঠেছে প্রতিযোগিতাটির দ্বিতীয় সর্বোচ্চ ১২ বারের চ্যাম্পিয়নরা।
শুক্রবার রাতে এমিরেটস স্টেডিয়ামে চতুর্থ রাউন্ডের ম্যাচটি ৩-১ গোলে জেতে ইউনাইটেড। ভারপ্রাপ্ত কোচ ওলে গানার সোলশেয়ারের অধীনে এটি টানা অষ্টম জয় তাদের।
প্রতিপক্ষের মাঠে খেলতে নেমে শুরুতে ২ গোল করে এগিয়ে যায় ‘রেড ডেভিল’রা। ম্যাচের ৩১তম মিনিটে রোমেলু লুকাকুর পাস ধরে গোলরক্ষক পেতর চেককে কাটিয়ে দুরূহ কোণ থেকে উঁচু শটে দলকে এগিয়ে দেন গত বছর আর্সেনাল থেকে ওল্ড ট্র্যাফোর্ডে আসা চিলির ফরোয়ার্ড সানচেস।
এরপর ২ মিনিট বাদেই ব্যবধান দ্বিগুণ করেন জেসে লিনগার্ড। এই গোলেও অবদান ছিল বেলজিয়ামের ফরোয়ার্ড লুকাকুর। তার পাস ডি-বক্সে পেয়ে ঠান্ডা মাথায় লক্ষ্যভেদ করেন জেসে লিনগার্ড।
বিরতির কিছুক্ষণ আগে গ্যাবনের ফরোয়ার্ড পিয়েরে-এমেরিক আউবামেয়াং ব্যবধান কমিয়ে লড়াইয়ের আভাস দিয়েছিলেন। কিন্তু নতুন কোচের অধীনে আমূল বদলে যাওয়া প্রতিপক্ষকে আটকাতে পারেনি উনাই এমেরির শিষ্যরা।
শেষ বাঁশি বাজার ৮ মিনিট আগে আর্সেনালের কফিনে শেষ পেরেক ঠুকে দেন ম্যানইউ’র অ্যান্থনি মার্শাল। ফলে চতুর্থ রাউন্ড থেকেই বিদায় নিশ্চিত হলো প্রতিযোগিতাটির সর্বোচ্চ ১৩ বারের চ্যাম্পিয়নদের। আর গত ১৬ ডিসেম্বর মরিনহোর অধীনে লিভারপুলের কাছে হারের পর নরওয়েজিয়ান সোলসকায়ের অধীনে প্রত্যেক ম্যাচেই জয়ের দেখা পেলো ম্যানইউ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft