শুক্রবার, ০৭ আগস্ট, ২০২০
জাতীয়
সন্তানদের দেশের দায়িত্ববান নাগরিক ও স্বচ্ছ্বল জীবন-যাপনের জন্য ক্রীড়ায় মনোযাগী করে তুলুন : রেল সচিব
চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Saturday, 26 January, 2019 at 9:14 PM
সন্তানদের দেশের দায়িত্ববান নাগরিক ও স্বচ্ছ্বল জীবন-যাপনের জন্য ক্রীড়ায় মনোযাগী করে তুলুন : রেল সচিবস্কুল শেষে কোচিং, কম্পিউটার নয় খেলায় মনযোগ দেওয়ার আহবান জানিয়েছেন রেলওয়ে মন্ত্রণালয়ের সচিব তোফাজ্জল হোসেন। শনিবার (২৬ জানুয়ারি) সকাল ১০টায় চট্টগ্রাম রেলওয়ে স্টেডিয়ামের পোলোগ্রউন্ড মাঠে ৪০ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রেল সচিব শিক্ষার্থীদের প্রতি এ আহবান জানান।
রেলওয়ে ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ডের আয়োজিত অনুষ্ঠানে তোফাজ্জল হোসেন আরো বলেন, বাংলাদেশকে বিশ্বের মানুষ বিশেষভাবে চিনতে পারে ক্রিকেটের কারণে। আমাদের ছেলেমেয়েরা বিশ্বের বিভিন্ন প্রান্তে ক্রীড়ায় সুনামের সাথে সাফল্যের স্বাক্ষর রাখছেন। বর্তমানে বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএলে) সারাবিশ্বের তারকাদের মিলনমেলায় রুপ নিয়েছে।
কালের প্রবাহে একসময়ে ক্রীড়াঙ্গনে চরম অবহেলার কথা জানিয়ে রেল সচিব বলেন, ফুটবল, ক্রিকেটসহ সবখানে রেলওয়ের ক্রীড়াবিদরা ভূমিকা রেখেছেন। বর্তমানে রেলওয়ের যে মুক্তাঙ্গন রয়েছে ক্রীড়ার জন্য তা আর কারো নেই। আমি বলব আপনারা এর যথাযথ ব্যবহার করুন।
সন্তানদের কেবল ডাক্তার, ইঞ্জিনিয়ার না বানিয়ে দেশের দায়িত্ববান নাগরিক ও স্বচ্ছ্বল জীবন-যাপনের জন্য ক্রীড়ায় মনোযাগী করে তুলতে অভিভাবকদের আহবানও জানান তিনি। পরে প্রধান অতিথি বেলুন ও কবুতর উড়িয়ে দুই দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন।
অনুষ্ঠানে রেলওয়ের ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ডের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুল জলিল স্বাগত বক্তব্য রাখেন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে রেলওয়ের ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ডের সহ-সভাপতি সৈয়দ ফারুক, মহাপরিচালক কাজী মোহাম্মদ রফিকুল্লাহ বক্তব্য রাখেন।
এসময় রেলওয়ের উচ্চপর্দস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft