শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯
জাতীয়
‘ছাত্রলীগই ডাকসুর নেতৃত্ব দেবে’
কাগজ ডেস্ক :
Published : Saturday, 26 January, 2019 at 8:39 PM
‘ছাত্রলীগই ডাকসুর নেতৃত্ব দেবে’ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে ছাত্রলীগ বিজয়ী হয়ে আবার নেতৃত্ব দেবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ। শনিবার বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে বাংলাদেশ ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রা উদ্বোধন করে এ মন্তব্য করেন তিনি।
এসময় প্রধান অতিথির তোফায়েল আহমেদ বলেন, ডাকসু নির্বাচন আগামী ১১ই মার্চ। আমি বিশ্বাস করি, ছাত্রলীগের মধ্যে যে ঐক্য স্থাপিত হয়েছে তাতে আবার ছাত্রলীগ বিজয়ী হয়ে ডাকসুর নেতৃত্ব দিবে।
প্রবীণ আওয়ামী লীগ নেতা ও ডাকসুর সাবেক ভিপি তোফায়েল আহমেদ ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন। জাতীয় সংগীত পরিবেশনার মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়। এরপর ঢাকা বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দীনের নেতৃত্বে ছাত্রলীগের দলীয় সংগীত পরিবেশনা করা হয়। এতে শিল্পকলা একাডেমির নৃত্যশিল্পীরা তাদের পরিবেশনা করেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। এতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, ছাত্রলীগের বিগত কমিটির সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোতাহের হোসেন প্রিন্স, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বর্তমান সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন। এ ছাড়াও উপস্থিত ছিলেন সাবেক নেতারা।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft