মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯
প্রেস বিজ্ঞপ্তি
সুজুকি সিয়াজ ও আর্টিগা গাড়ি বাজারজাত শুরু করল উত্তরা মোটর্স
প্রেস বিজ্ঞপ্তি :
Published : Tuesday, 26 February, 2019 at 6:39 AM
সুজুকি সিয়াজ ও আর্টিগা গাড়ি বাজারজাত শুরু করল উত্তরা মোটর্স বাংলাদেশের অন্যতম সুপ্রতিষ্ঠিত ও শীর্ষস্থানীয় গাড়ি বাজারজাতকারী প্রতিষ্ঠান উত্তরা মোটর্স লিমিটেড গাড়ি ক্রেতাদের জন্য স্মার্ট হাইব্রিড টেকনোলজীর সাথে লিথিয়াম-আইওএন ব্যাটারী সংযুক্ত ১৫০০ সিসি পেট্রোল ইঞ্জিন এর সুজুকি সিয়াজ ও আর্টিগা গাড়ি বাজারজাত শুরু করল।
উত্তরা মোটর্স লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান এক অনাড়ম্ভর অনুষ্ঠানের মধ্য দিয়ে সুজুকি শোরুম, উত্তরা ঢাকার সেন্টারে এ স্মার্ট হাইব্রিড টেকনোলজী সুজুকি সিয়াজ ও আর্টিগা গাড়ি বাজারজাতকরনের শুভ উদ্বোধন করেন। উদ্বোাধনী অনুষ্ঠানে সুজুকী ভারত থেকে আগত জনাব অনিল সাইনি, গৌরভ গুপ্তা উর্ধ্বতন কর্মকর্তা, উত্তরা মোটর্স এর উপব্যবস্থাপনা পরিচালকদ্বয় মুজিবুর রহমান ও ডুরান্ড মেহদাদুর রহমান, পরিচালকবৃন্দ, হেড অব বিজনেস প্লানিং জনাব নাঈমুর রহমান, প্লানিং এন্ড ডেভেলপমেন্ট ইঞ্জিয়ার মাশফিকুর রহমান ্ সুজুকী গাড়ির মালিকগন, অন্যান্য প্রতিষ্ঠিত ব্যাক্তিবর্গ এবং উত্তরা মোটর্স এর কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
নতুন সুজুকি সিয়াজ ও নতুন আরটিগা  উভয় গাড়িটিতে এখন বৈপ্লবিক নতুন ১৫০০ সিসির কে১৫ পেট্রোল  ইঞ্জিন সমৃদ্ধ। উভয় গাড়িটিতে স্মার্ট হাইব্রিড প্রযুক্তি ব্যবহার করা হয়েছে এবং জাপানীজ টেকনোলজী উন্নতমানের লিথিয়াম-আইওএন ব্যাটারী সংযুক্ত করা হয়েছে। দেখতেও অনেক আকর্ষনীয় এবং অধিক আরামদায়ক বিলাসবহুল আসন, এলইডি প্রজেক্টর অটো হেডল্যাম্প, পূশ বাটন ষ্টার্ট এবং গুগল ম্যাপ সমৃদ্ধ আধুনিক বৈশিষ্ঠাবলী সমৃদ্ধ।  প্রতিলিটারে মাইলেজ ২০.২৮ কিলোমিটার। সুজুকি আর্টিগা হাইব্রিড গাড়িটিতে রয়েছে থ্রীডি টেইল ল্যাম্প, এলইডি প্রজেক্টর অটো হেডল্যাম্প, ক্রম ষ্টাডেট ফ্রন্ট গ্রীল, আধুনিক এবং বিলাসবহুল ইন্টরিয়র, ডুয়েল এসি, মালামাল রাখার  বড় জায়গা, আরামদায়ক ও নিরাপদ আধুনিক বৈশিষ্ঠাবলী সম্বলিত বহুবিদ ব্যবহার উপযোগী ৭ সিটের একটি ফ্যমিলি কার যা পুরো একটি পরিবারের প্রত্যাশা পূরণ করতে সক্ষম। প্রতিলিটারে মাইলেজ ১৮.৬৯ কিলোমিটার। উত্তরা মোটর্স এই প্রথমবারের মত স্মার্ট হাইব্রিড টেকনোলজী সুজুকি সিয়াজ ও আর্টিগা গাড়ির মূল্যবান গ্রাহকদের জন্য ৩ বছরের ওয়ারেন্টি ও ১২টি সার্ভিসের নিশ্চিয়তা প্রদান করছে। উত্তরা মোটর্স এই গাড়িগুলোর সম্ভাব্য ক্রেতাদেরকে টেস্ট ড্রাইভও প্রদান করছে ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft