বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
সারাদেশ
পলাশবাড়ীতে একজন সাংবাদিকের ভোট যুদ্ধের অংশ গ্রহনে চেয়ে আছে গোটা দেশ
ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা :
Published : Tuesday, 5 March, 2019 at 7:41 PM
পলাশবাড়ীতে একজন সাংবাদিকের ভোট যুদ্ধের অংশ গ্রহনে চেয়ে আছে গোটা দেশগাইবান্ধার পলাশবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন এ নির্বাচনে সর্বকনিষ্ট প্রার্থী হিসাবে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করছেন একজন সাংস্কৃতিক কর্মী ও একজন সাংবাদিক নেতা সাংবাদিক আশরাফুল ইসলাম।
রাজনীতির মাঠের যার বিস্তার ব্যাপক স্বাধীনতার পক্ষে বঙ্গবন্ধুর চেতনায় উজ্জীবিত সর্বপরিচিত এক তরুন যুবক যিনি প্রতিদ্বন্দিতায় নেমে ইত্যি মধ্যে জেলা জুড়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছেন।
প্রতিনিয়ত উপজেলার সর্বস্তরের মানুষের নিকট আলোচনা কেন্দ্র বিন্দু পরিণত হয়েছেন এতো অল্প সময়ে সাধারণ মানুষ, আওয়ামীলীগসহ উপজেলার বিভিন্ন সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের নিকট প্রিয় ও স্নেহপূর্ণ মুখ সাংবাদিক আশরাফুল ইসলাম।
যিনি ইতি উপজেলার সর্বস্তরের মানুষের নিকট একজন সৎ ও সাহসী তরুন প্রতিবাদী কন্ঠে পরিণত হয়ে সর্বসাধারণের মনে স্থায়ী ভাবে জায়গা করে নিয়েছেন। জয়ের বিষয় এটি সাংবাদিক আশরাফুল ইসলামের জন্য সময়ের মাত্র জনগণের ম্যান্ডেড পূরুনে এ উপজেলায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হবেন বলে উপজেলার বিজ্ঞ মহল ব্যক্তিবর্গ ও ব্যবসায়ি নেতৃবৃন্দ মনে করেন।
এ নির্বাচনে তার জনপ্রিয়তা দেখে অন্যান্য প্রতিদ্বন্দিদের কয়েকজন প্রার্থী ও তাদের কর্মীরা বিভিন্ন ষরযন্ত্র শুরু করেছেন। নির্বাচনী পোষ্টার নিয়ে রাজনীতি করছেন লাগানো পোষ্টার সরিয়ে ফেলছেন অথবা পোষ্টার দিয়ে পোষ্টার ঢেকে দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এবং নির্বাচনী প্রচার প্রচারণায় জনসাধারণকে বিভ্রান্ত করতে সাংবাদিক আশরাফুল ইসলামের বিরুদ্ধে নানা মিথ্যাচার ও অপপ্রচার অব্যহত রেখেছেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft