শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
জাতীয়
সংসদে যশোরকে আবারো সিটি কর্পোরেশন দাবি কাজী নাবিলের
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 6 March, 2019 at 6:18 AM
সংসদে যশোরকে আবারো সিটি কর্পোরেশন দাবি কাজী নাবিলেরজাতীয় সংসদে আবারো যশোরকে সিটি কর্পোরেশন ঘোষনার দাবি জানিয়েছেন যশোর-৩ সদর আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ।
গতকাল মঙ্গলবার একাদশ জাতীয় সংসদের ১ম অধিবেশনে সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ এ দাবি জানান।
মহান জাতীয় সংসদে তাকে ২য় বারের মত নির্বাচিত করায় এবং বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসাবে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বৃটিশ ভারতের প্রথম জেলা যশোরকে সিটি কর্পোরেশন করা, যশোরকে বিভাগ, বেনাপোল-ঢাকা সরাসরি আন্তনগর ট্রেন চলাচল, যশোর বিমান বন্দরকে আন্তর্জাতিক বিমানবন্দরে রুপান্তর, যশোর স্টেডিয়ামের উন্নয়নকে এগিয়ে নেওয়া, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ এর উন্নয়নের ধারা অব্যহত রাখা এবং যশোর মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউ সেন্টার এবং কিডনি ডায়ালাইসিস সেন্টার স্থাপন করার দাবি জানান।
তিনি যশোর সদরকে একটি অর্থনৈতিক জোন এবং শার্শা কে আর একটি অর্থনৈতিক জোন হিসেবে তুলে ধরার কথা বলেন। বর্তমানে যশোর পৌরসভায় বিভিন্ন রাস্তা ঘাটের কাজ চলছে এবং এই কাজ কে অব্যহত রাখার জন্য আরোও বরাদ্দ দাবি করেন। পরিশেষে তিনি রোহিঙ্গাদের আশ্রয় দেয়ার জন্য এবং গত ১৩ অক্টোবর নির্বাচনে ১৭৮টি ভোট পেয়ে জাতিসংঘে মানবাধিকার কাউন্সিলে সদস্য নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেন। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft