মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯
জাতীয়
বাকিদেরও শপথ নেওয়ার আহ্বান মনসুরের
কাগজ ডেস্ক :
Published : Thursday, 7 March, 2019 at 4:24 PM
বাকিদেরও শপথ নেওয়ার আহ্বান মনসুরেরশপথ নিয়েছেন ধানের শীষ প্রতীকে নির্বাচিত জাতীয় ঐক্যফ্রন্টের নেতা সুলতান মনসুর। একইসঙ্গে আহ্বান জানিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচিত অন্যদেরও শপথ নিতে। বৃহস্পতিবার সংসদ সদস্য হিসেবে শপথ নেয়ার পর সাংবাদিকের সামনে এ আহ্বান জানান সুলতান মনসুর।
বৃহস্পতিবার বেলা ১১টায় সংসদ ভবনে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী তাকে শপথবাক্য পাঠ করান। জাতীয় সংসদের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খান শপথ অনুষ্ঠান সঞ্চালনা করেন। এ সময় ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া, চিফ হুইপ নূর ই আলম চৌধুরী, হুইপ ইকবালুর রহিমসহ সংসদ সচিবালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। শপথ শেষে তার জন্য চা নাস্তার আয়োজন করে সংসদ সচিবালয়।
শপথ নেওয়ার পর তিনি বলেন, আমি ছাড়া ঐক্যফ্রন্টের আরও যারা নির্বাচিত হয়েছেন, তারা সংসদে এসে জনগণের পক্ষে কথা বলুন। সাংবাদিকদের অপর প্রশ্নের জবাবে সুলতান মনসুর বলেন, ঐক্যফ্রন্টের সিদ্ধান্ত ঐক্যফ্রন্ট নেবে। আমি এ কথা বলতে পারি যে, আমি যা করেছি তা আমাদের দলের শীর্ষ নেতার নলেজে করেছি।
জাতীয় ঐক্যফ্রন্টের গণশুনানির বিষয়ে এ নেতা বলেন, আমরা ৮ জন জয়ী হয়েছি। বাকি ২৯২ আসনে তারা একটি মিছিলও বের করতে পারেনি।
উল্লেখ্য, ডাকসুর সাবেক ভিপি সুলতান মনসুর এক সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। জরুরি অবস্থার সময় সংস্কারপন্থি হিসেবে দলে অপাংক্তেয় হয়ে পড়ার পর তিনি ড. কামাল হোসেনের গণফোরামে ভেড়েন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft