মঙ্গলবার, ০৭ এপ্রিল, ২০২০
সারাদেশ
লালপুরে ভোট কেন্দ্রে ভোটার নেই
মো. আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি :
Published : Sunday, 10 March, 2019 at 5:32 PM
লালপুরে ভোট কেন্দ্রে ভোটার নেইকড়া নিরাপত্তার মধ্যে দিয়ে প্রথম ধাপে নাটোরের লালপুরে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ চলছে। সকাল ৮টা থেকে মোট ৮৪টি ভোট কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়েছে চলবে বিকেল ৪টা পর্যন্ত। শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হলেও অধিকাংশ কেন্দ্রে ভোটারদের উপস্থিতি নেই বললেই চলে। তবে দুপুরের পড়ে ভোটারের উপস্থিতি বাড়বে বলে আশা করছেন কর্মকর্তারা।  
সকাল ১১ টা পর্যন্ত উপজেলার নর্থ বেঙ্গল সুগার মিল, ওয়ালিয়া বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ, ওয়ালিয়া উচ্চ বিদ্যালয়, ওয়ালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়  ভোটকেন্দ্রে গিয়ে দেখা গেছে, ভোট কেন্দ্র বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য উপস্থিত থাকলেও ভোটারদের দীর্ঘ লাইন চোখে পড়েনি। পুরুষ ভোটারদের উপস্থিতি একেবারে নেই বললেই চলে। এসব কেন্দ্রে দুই একজন করে নারী ভোটার ও প্রার্থীদের কর্মী-সমর্থকদের দু’একজনকে ভোট দিতে দেখা গেছে। কি কারণে ভোটারদের উপস্থিতি কম জানতে চাইলে ওয়ালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মতিউর রহমান বলেন, সকাল ১১ টা পর্যন্ত ২.৮৩ শতাংশ ভোট কাষ্টহয়েছে। কাজ কর্মের জন্য এখনও তেমনভাবে ভোট দিতে আসেননি ভোটাররা। পরে উপস্থিতি বাড়বে।
দুপুর ২টা পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। তবে ভোট সুষ্ঠুভাবে সম্পন্ন করতে প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা।
উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রির্টানিং অফিসার হাসিব বিন শিহাব জানান, উপজেলায় মোট ভোটার সংখ্যা ২লাখ ৯হাজার ৩৬০। এদের মধ্যে পুরুষ ১লাখ ৫হাজার ৫শ ৭২ এবং মহিলা ভোটার ১লাখ ৩ হাজার ৭শ ৮৮। মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৮৪টি। এর মধ্যে ৫১টি ভোট কেন্দ্র ঝুকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft