মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
সারাদেশ
রাজবাড়ীতে জাটকা সংরক্ষণ সপ্তাহ উপলক্ষে নৌ-র‌্যালি উদ্বোধন
রাজবাড়ী প্রতিনিধি :
Published : Saturday, 16 March, 2019 at 3:41 PM
রাজবাড়ীতে জাটকা সংরক্ষণ সপ্তাহ উপলক্ষে নৌ-র‌্যালি উদ্বোধনআজকের জাটকা আগামী দিনের বড় ইলিশ-কোন জাল ফেলবোনা, জাটকা ইলিশ ধরবোনা-এই স্লোগানে রাজবাড়ীতে জাটকা সংরক্ষণ সপ্তাহ উপলক্ষে নৌ-র‌্যালি উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
ইলিশ সম্পদ উন্নয়ন সংক্রান্ত জেলা ও উপজেলা টাস্কফোর্স রাজবাড়ীর আয়োজনে শনিবার সকাল সাড়ে দশটায় রাজবাড়ী সদর উপজেলার গোদার বাজার ঘাটে এ নৌ র‌্যালির উদ্বোধন করা হয়।
এসময় গোদার বাজার ঘাট থেকে র‌্যালিটি নদী পথ হয়ে দৌলতদিয়া ফেরি ঘাট গিয়ে আবার গোদার বাজার ঘাটে এসে শেষ হয়। সদর, গোয়ালন্দ ও দৌলতদিয়া থেকে আগত ৩০টি নৌকা নিয়ে জেলেরা র‌্যালিতে অংশগ্রহণ করেন।
জাটকা সংরক্ষণ সপ্তাহ উদ্বোধনী উনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আমিনুল ইসলামের সভাপতিত্বে নৌ-র‌্যালির উদ্বোধন ও বক্তৃতা করেন জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, জেলা মৎস্য কর্মকর্তা মোঃ মজিনুর রহমান ।
এতে উপস্থিত ছিলেন সদর সহকারী কমিশনার (ভূমি) সানজিদা শাহনাজ, জেলা ভারপ্রাপ্ত প্রানি সম্পদ কর্মকর্তা ডাঃ সরকার আশরাফুল আলম, সদর উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ বাহাউদ্দিন, সদর উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ সাইদ আহম্মেদ সহ আরো অনেকে। জাটকা সংরক্ষণ সপ্তাহ চলবে ১৬ মার্চ থেকে ২২ মার্চ পর্যন্ত ।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft