মঙ্গলবার, ০৭ এপ্রিল, ২০২০
জাতীয়
সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে : দীপু মনি
কাগজ ডেস্ক :
Published : Saturday, 16 March, 2019 at 8:16 PM
সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে : দীপু মনিউগ্রপন্থী, জঙ্গিবাদ ও সন্ত্রাস থেকে এখন বিশ্বের কোনো দেশই মুক্ত নয়। নিউজিল্যান্ডের মতো শান্তিপ্রিয় দেশেও এমন একটি জঘন্য ঘটনা ঘটে গেলে।
তাই সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।
শনিবার দুপুর ১২টায় চাঁদপুর সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের তিনি এ সব কথা বলেন।
শিক্ষামন্ত্রী বলেন, নিউজিল্যান্ডে সন্ত্রাসী হামলার ঘটনা খুবই দুঃখজনক। এ ঘটনার তীব্র নিন্দা জানাই। খুব কাছেই ছিলেন আমাদের দেশের ক্রিকেট টিম। তারা সকলেই নিরাপদে আছেন সেই জন্য মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা জানাই। হামলায় নিহত বাংলাদেশিসহ সকল নিহতের প্রতি শোক প্রকাশ করছি। যারা আহত হয়েছে তাদের দ্রুত সুস্থ্যতা কামনা করি।
চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ ড. এএসএম দেলওয়ার হোসেনের সভাপতিত্বে ক্রীড়া অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম।
এছাড়া, উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল প্রমুখ।।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft