শুক্রবার, ২১ ফেব্রুয়ারি, ২০২০
বিনোদন সংবাদ
‘কাঠবিড়ালী’ নিয়ে বড় পর্দায় আসছেন স্পর্শিয়া
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 17 March, 2019 at 6:16 AM
‘কাঠবিড়ালী’ নিয়ে বড় পর্দায় আসছেন স্পর্শিয়াছোট পর্দার জনপ্রিয় মুখ অর্চিতা স্পর্শিয়া। মডেল এবং অভিনয়ের মাধ্যমে ইতোমধ্যে দর্শক প্রিয় হয়ে উঠেছেন। কাজ করেছেন বেশ কিছু নাটক, টেলিফিল্ম ও শর্টফিল্মে। আর এবার বড় পর্দায় অভিষেক হচ্ছে জনপ্রিয় এই অভিনেত্রীর।
নিয়ামুল মুক্তা পরিচালিত ‘কাঠবিড়ালী’ সিনেমায় প্রধান ভূমিকায় অভিনয় করেছেন স্পর্শিয়া। এতে তার বিপরীতে দেখা যাবে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাট্যতত্ত্ব বিভাগের শিক্ষার্থী আসাদুজ্জামান আবীরকে।
ছবিতে স্পর্শিয়া-আবীর ছাড়াও অভিনয় করেছেন সাইদ জামান শাওন, শাহরিয়ার ফেরদৌস সজিব, শিল্পী সরকার অপু, হিন্দোল রায় এ কে আজাদ সেতু, তানজিনা রহমানসহ অনেকে।
এদিকে চলচ্চিত্রের লোগো ও কিছু ছবি প্রকাশ করেছেন নির্মাতা। জানালেন, ছবি মুক্তির লক্ষ্যে সোশাল মিডিয়ায় প্রচারণা চলবে ‘কাঠবিড়ালী’র। এজন্য ফেসবুকেও পেজও চালু করেছেন। নির্মাতা জানান, ‘কাঠবিড়ালী’র মূল আকর্ষণ গল্প। নিয়ামুল মুক্তার গল্পে ‘কাঠবিড়ালী’র চিত্রনাট্য করেছে তাসনিমুল তাজ। যেই গল্পের মূল প্রাণ স্পর্শিয়া।
নির্মাতা নিয়ামুল মুক্তা জানান, পাবনার ভাঙ্গুরার গজারমারা গ্রামে পুরো ছবিটির শুটিং হয়েছে। গল্পের প্রয়োজনেই সেখানে পুরো ছবিটির শুটিং শেষ হয়েছে বলে জানালেন তিনি। চিত্রগ্রাহক আদিত্য মনিরের ক্যামেরার দারুণভাবে ছবিটির দৃশ্যায়ন হয়েছে।
এর আগে চলচ্চিত্র নির্মাণ না করলেও মুক্তা দীর্ঘদিন ধরে কাজ করেছেন রেদওয়ান রনির সহকারী পরিচালক হিসেবে। প্রথম চলচ্চিত্র নিয়ে তাই তার উচ্ছ্বাসও বাঁধভাঙা। তিনি বলেন, আমাদের স্বপ্নের ছবি ‘কাঠবিড়ালী’।
এতে যারা কাজ করেছেন সবাই নিজের ছবি মনে করে কাজ করেছেন। ছবিটিতে সবাই সবার সেরাটা দেয়ার চেষ্টা করেছেন। এখন নিয়ে আসছি দর্শকদের সামনে। তাদের ভালো লাগলেই আমাদের পরিশ্রম স্বার্থক হবে।
নিয়ামুল মুক্তার নিজস্ব প্রযোজনা সংস্থা ‘চিলেকোঠা ফিল্মস’-এর ব্যানারে নির্মিত ‘কাঠবিড়ালী’ এ বছরের মাঝামাঝি সময়ে মুক্তি পাওয়ার সম্ভাবনার কথা জানান নির্মাতা।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft