মঙ্গলবার, ০৭ এপ্রিল, ২০২০
সারাদেশ
কালাইয়ে আ’লীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত ২
জয়পুরহাট সংবাদদাতা :
Published : Sunday, 17 March, 2019 at 9:19 PM
কালাইয়ে আ’লীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত ২জয়পুরহাটের কালাই উপজেলার উদয়পুর ইউনিয়নের মোসলেমগঞ্জ বাজারে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত আটজন।
শনিবার (১৬ মার্চে) রাতে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহতরা হলেন-কালাই উপজেলার পুনট মোন্না পাড়ার আফতাব সরকার (৫৫) এবং মাইশ্বা পাড়ার রতন (৪৮)।
কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ খান জানান, গত ১০ মার্চ প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে জয়লাভ করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিনফুজুর রহমান মিলন। এরপর থেকে প্রায়ই উদয়পুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ওয়াজেদ আলী দাদার নেতাকর্মীদের সঙ্গে মিলনের নেতাকর্মীদের বিরোধ চলছে। এর জের ধরে শনিবার রাতে মোসলেমগঞ্জ বাজারে দু’পক্ষের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে আহত হন অন্তত ১০ জন। পরে ভোর সাড়ে ৪টা থেকে ৫টার মধ্যে আহতদের মধ্যে আফতাব ও রতনের মৃত্যু হয়। নিহত দু'জন নব নির্বাচিত চেয়ারম্যান মিলন গ্রুপের সমর্থক। আহতদের কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জয়পুরহাট সদর আধুনিক হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শতাধিক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft