বৃহস্পতিবার, ০৯ জুলাই, ২০২০
বিনোদন সংবাদ
স্বামীর গানে প্রাক্তন প্রেমিকের সাথে নাচলেন দীপিকা
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 20 March, 2019 at 8:36 PM
স্বামীর গানে প্রাক্তন প্রেমিকের সাথে নাচলেন দীপিকারণবীর কাপুর এবং দীপিকা পাড়ুকোন জুটি বেঁধে মাত্র তিনটি ছবিতে অভিনয় করেছেন। ‘বাচনা অ্যায় হাসিনো’, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘তামাশা’- এই তিনটি ছবিতে স্ক্রিন শেয়ার করেই পেয়েছেন দর্শকপ্রিয়তা।
তাদের অনস্ক্রিন জুটি বেশ জনপ্রিয়। অফস্ক্রিনেও তাদের প্রেমের সম্পর্ক ছিলো। তবে সে সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। দীপিকা এখন বিবাহিত। গত বছরের শেষে রণবীর সিংয়ের ঘরণী হয়েছে তিনি। অন্যদিকে আলিয়ার সঙ্গে রণবীরের প্রেম আর বিয়ের গুঞ্জনে সরগরম ইন্ডাস্ট্রি। তারপর রণবীর কাপুরের সঙ্গে এখনো বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দীপিকার।
দীপিকা-রণবীর বরাবরই বলে এসেছেন, সম্পর্ক বিচ্ছেদের পরও বন্ধু থাকা যায়। আর বাস্তবে তা করেও দেখিয়েছেন। দীর্ঘদিন আগে সম্পর্ক বিচ্ছেদের পরও তাদের মধ্যে আন্তরিকতার অভাব নেই। সম্প্রতি একটি বিজ্ঞাপনের শুটিংয়ে তাদের একসঙ্গে দেখা গেল। তাদের মধ্যে সম্পর্ক যে ভালো, তা জানিয়ে দিলেন দু’জনেই।
গত সোমবার আবারো একসঙ্গে দেখা গেল রণবীর-দীপিকাকে। একটি ব্র্যান্ড ইভেন্টে তারা একসঙ্গে ছবিও তুললেন। শুধু তাই নয়, স্বামী রণবীর সিংয়ের ‘সিম্বা’ সিনেমার ‘আঁখ মারে’ গানের তালে রণবীর কাপুরের সঙ্গে পাও মেলালেন দীপিকা। সেইসঙ্গে করণ জোহরের মা হিরু জোহরের জন্য জন্মদিনের গানও গাইলেন।
ফরম্যাল পোশাকে খুবই আকর্ষণীয় লাগছিল রণবীর কাপুরকে। দীপিকার পোশাকটাও ছিল নজরকাড়া। দীপিকা তার হিট গান ‘ঘুমর’-এর তালেও নাচেন। সূত্র: এবিপি-আনন্দ



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft