বৃহস্পতিবার, ০৯ জুলাই, ২০২০
বিনোদন সংবাদ
শুটিং শেষ না হতেই তিন হলে শাকিবের ছবি
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 21 March, 2019 at 5:21 PM
শুটিং শেষ না হতেই তিন হলে শাকিবের ছবিঢালিউড সুপারস্টার শাকিব খানকে নিয়ে মাস্টার মেকার মালেক আফসারী নির্মাণ করছেন ‘পাসওয়ার্ড’ শিরোনামের চলচ্চিত্র। আগামী ঈদকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ছবিটি। যে কারণে টানা শুটিং চলছে ছবিটির।
শাকিব খানের ছবি মানেই হল ভর্তি দর্শক। আর তাই ছবির শুটিং শেষ না হতেই শুরু হয়ে গিয়েছে হল বুকিং। বুধবার রাতে এফডিসিতে শুটিং চলাকালীন ময়মনসিংহের ছায়াবানীসহ আরো দুইটি হলে বুকিং হয়। শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ছবিটি নির্মিত হচ্ছে। পাশাপাশি প্রযোজক ইকবালও ছবিটির এক অংশের প্রযোজক।
অগ্রিম হল বুকিং নিয়ে প্রযোজক ইকবাল বলেন, ‘আমরা সবে মাত্র শুটিং শুরু করেছি। কিন্তু এরই মধ্যে হল মালিকেরা তাদের প্রেক্ষাগৃহে ছবিটি প্রদর্শনের জন্য যোগাযোগ শুরু করে দিয়েছেন। এরই মধ্যে সব থেকে বেশি রেটে তিনটি হলে বুকিং হয়ে গেছে। হলগুলো হচ্ছে- ছায়াবানী ময়মনসিংহ, রজনীগন্ধা চালা, রুপকথা শেরপুর।
ছায়াবানী সিনেমা হলে বুকিং হয়েছে ৫ লাখ ১ হাজার টাকা এবং অন্যান্য হল গুলোতে চার লাখ এবং আড়াই লাখ টাকাতে বুকিং হয়েছে বলে জানান ইকবাল।
প্রসঙ্গত, এর আগে শাকিব খান তার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ‘হিরো দ্যা সুপার স্টার’ নামের চলচ্চিত্র নির্মাণ করেছিলেন। যেখানে নায়িকা ছিলেন অপু বিশাস।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft