সোমবার, ১০ আগস্ট, ২০২০
বিনোদন সংবাদ
রানি পা দিলেন ৪১ বসন্তে
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 21 March, 2019 at 5:21 PM
রানি পা দিলেন ৪১ বসন্তেবলিউডের প্রথমসারির তারকাদের মধ্যে অন্যতম অভিনেত্রী রানি মুখার্জি। হিন্দি ছবির জগতে কাজের মাধ্যমে নিজেকে তিনি ভারতের সবচেয়ে উচ্চ স্তরের ব্যক্তিদের একজন করে তুলেছেন। তার দখলে রয়েছে সাতটি ফিল্মফেয়ার পুরস্কার সহ অসংখ্য সম্মাননা। নব্বইয়ের দশকে চলচ্চিত্রে আসা রানি অভিনয় প্রতিভা দেখিয়ে এখনও ঝড় তোলেন দর্শক হৃদয়ে।
আজ এই নায়িকার জন্মদিন। ৪০ পেরিয়ে পা দিলেন ৪১ বসন্তে। ১৯৭৮ সালের ২১ মার্চ রানির জন্ম হয়েছিল ভারতের মুম্বাইয়ে। তার বাবা রাম মুখার্জি একজন অবসরপ্রাপ্ত পরিচালক। মা কৃষ্ণা মুখার্জি চলচ্চিত্রে গান গাইতেন। ভাই রাজা মুখার্জি একজন চলচ্চিত্র প্রযোজক। রানির মাসি হলেন কলকাতার নামকরা অভিনেত্রী দেবশ্রী রায়। বলিউড সুপারস্টার কাজল তার সম্পর্কিত বোন।
১৯৯৬ সালে ১৮ বছর বয়সে বাবার পরিচালিত বাংলা ছবি ‘বিয়ের ফুল’ দিয়ে অভিনয়ে হাতেখড়ি হয়েছিল রানির। ওই ছবিতে তার নায়ক ছিলেন পশ্চিম বাংলার সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। পরের বছরই ‘রাজা কি আয়েগি বারাত’-এর মাধ্যমে বলিউডে অভিষেক হয়।
১৯৯৮ সালে করণ জোহার পরিচালিত ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে অভিনয় করে রাতারাতি তারকাখ্যাতি পান রানি। ওই ছবিতে তার সহ-অভিনেতা ছিলেন বলিউডের সর্বকালের সেরা জুটি শাহরুখ খান ও কাজল। কেরিয়ারে তার ব্যবসাসফল ছবির সংখ্যা নেহাত কম নয়। কাজ করেছেন তার সময়কালীন বলিউডের প্রায় সব সুপারস্টার নায়কদের সঙ্গে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft