শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯
সারাদেশ
বাঘাইছড়ি হত্যাকাণ্ড
নিহত চার আনসার সদস্যের পরিবারকে অর্থ সহায়তা
রাঙামাটি সংবাদদাতা :
Published : Friday, 22 March, 2019 at 4:18 PM
নিহত চার আনসার সদস্যের পরিবারকে অর্থ সহায়তাবাঘাইছড়িতে সন্ত্রাসীদের গুলিতে নিহত আনসারের চার সদস্যের পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা দেয়া হয়েছে।
শুক্রবার দুপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রাঙামাটি জেলা কার্যালয়ে নিহতের পরিবারের সদস্যদের হাতে এক লাখ টাকা করে তুলে দেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী চট্টগ্রাম ও পার্বত্য রেঞ্জের উপ-মহাপরিচালক সামছুল আলম।
এ সময় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ডার আব্দুল আউয়ালসহ রাঙামাটি আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।
এসময় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী চট্টগ্রাম ও পার্বত্য রেঞ্জের উপ-মহাপরিচালক সামছুল আলম বলেন, প্রতি পরিবারকে বাহিনীর পক্ষ থেকে প্রাপ্ত ৫ লাখ টাকার মধ্যে এক লাখ টাকা করে প্রদান করা হয়েছে। এছাড়া নিহতের পরিবারের পাশে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সব সময় থাকবে বলে তিনি প্রতিশ্রুতি দেন।
প্রসঙ্গত, সোমবার সন্ধ্যায় নির্বাচনী দায়িত্ব পালন শেষে বাঘাইছড়িতে ফিরছিলেন কংলাক, রুইলুই, মাচালং ভোট কেন্দ্রের দায়িত্বপালন করা নির্বাচনী কর্মকর্তা ও নিরাপত্তা বাহিনীর সদস্যরা। তাদের গাড়িবহর দিঘিনালা-বাঘাইছড়ি সড়কের ৯ কিলো এলাকায় পৌঁছুলে সন্ত্রাসীরা এলোপাতাড়ি ব্রাশফায়ার করে।
এতে ঘটনাস্থলে ৬ জন ও চট্টগ্রাম নেয়ার পথে একজন নিহত হন। আহত হন আরো ১৭ জন। এদের চট্টগ্রাম ও ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
ঘটনার একদিন পর বিলাইছড়ির ফারুয়ায় গুলি করে খুন করা হয় উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যাকে। এ সময় সুরেশ কান্তি পরিবার নিয়ে ইঞ্জিনচালিত নৌকা যোগে ফারুয়া থেকে বিলাইছড়ি সদরে আসছিলেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft