সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
কয়রায় জলবায়ু সপ্তাহ পালন উপলক্ষে সাইকেল র‌্যালি
কয়রা (খুলনা) প্রতিনিধি :
Published : Saturday, 23 March, 2019 at 6:32 AM
জলবায়ু সপ্তাহ-২০১৯ উপলক্ষে ‘কার্যকর উন্নয়নের জন্য স্থানীয় ক্ষমতায়ন’ স্লোগানে কয়রায় অনুষ্ঠিত হয়েছে ব্যতিক্রমধর্মী বর্ণাঢ্য এক সাইকেল র‌্যালী। কয়রা উপজেলা জলবায়ু পরিষদের আয়োজনে শুক্রবার সকাল সাড়ে ৯ টায় উপজেলা পরিষদের সামনে থেকে সাইকেল র‌্যালির আনুষ্ঠানিক উদ্বোধন করেন কয়রা উপজেলা নির্বাহী অফিসার শিমুল কুমার সাহা।
এ সময় উপস্থিত ছিলেন কয়রা উপজেলা জলবায়ু পরিষদের সভাপতি অ্যাড. কেরামত আলী, সাধারণ সম্পাদক অধ্যক্ষ অদ্রিশ আদিত্য মন্ডল, সিএসআরএলের সিএফটিএম প্রকল্পের উপজেলা সমন্বয়কারী অধ্যক্ষ আশেক-ই-এলাহী, প্রোগ্রাম অফিসার নিরাপদ মুন্ডা, প্রভাষক বিদেশ রঞ্জন মৃধা, এ্যাডঃ মোঃ আনিছুর রহমান , নবযাত্রা প্রকল্পের মোঃ শরিফুর রহমান জলবায়ু পরিষদের মেজবা উদ্দিন প্রমুখ।
র‌্যালিতে অংশ নেয়া বাদক দল এবং সাইকেলের সামনে লেখা  বিভিন্ন শ্লোগান নতুন মাত্রা যোগ করে। ‘আমাদের এই সোনার দেশ-নদী ভাঙনে হইল শেষ, জলবায়ু প্রকল্পের তথ্য হবে সবার জন্য উন্মুক্ত, প্রতিশুত জলবায়ু অর্থ কোন অনুদান বা অনুকম্পা নয়-আমাদের নায্য পাওনা ও অধিকার’ এ ধরনের নানা শ্লোগান সম্বলিত ফেষ্টুন নিয়ে সাইকেল চালিয়ে কয়রা উপজেলা সদরের প্রধান সড়কের কয়েক কিলোমিটার পথ অতিক্রম করেন জলবায়ু পরিষদের ভলেন্টিয়াররা। ব্যতিক্রমী এই আয়োজন দেখতে কয়রা প্রধান সড়কের দু’পার্শ্বে লোকজন ভীড় জমায়। র‌্যালীটি পুনরায় কয়রা উপজেলা পরিষদ মিলনায়তনে এসে শেষ হয়।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft