রবিবার, ২০ অক্টোবর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
স্বতন্ত্র প্রার্থী হাবিব খানের গণসংযোগ অব্যাহত : আনারস প্রতীকে ভোট প্রার্থনা
জি.এম.বাবু. রাজগঞ্জ (যশোর) অফিস :
Published : Saturday, 23 March, 2019 at 6:32 AM
স্বতন্ত্র প্রার্থী হাবিব খানের গণসংযোগ অব্যাহত : আনারস প্রতীকে ভোট প্রার্থনাআগামী ৩১ মার্চ মণিরামপুর উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে জয়ী হয়ে দলের পক্ষে ভূমিকা রাখতে চান উপজেলা আওয়ামী লীগ নেতা বিশিষ্ট সমাজসেবক হাবিবুর রহমান হাবিব খান স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রতিদিনই গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। গণসংযোগকালে তিনি আনারস প্রতীকে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।
গণসংযোগকালে এক প্রতিক্রিয়ায় আওয়ামী লীগ নেতা বিশিষ্ট সমাজসেবক হাবিবুর রহমান হাবিব খান বলেন, জনগন আমার  সাথে আছে। মণিরামপুর উপজেলায় বঙ্গবন্ধুর আদর্শের দল আওয়ামী লীগকে আজীবন ভালোবেসে দলীয় নেতাকর্মীদের কথা বিবেচনা করে নির্বাচনে অংশগ্রহন করেছি। বিজয় আমাদের সুনিশ্চিত।
তিনি বলেন, দলীয় মনোনয়ন না পেলেও স্বতন্ত্র প্রাথী হিসাবে তিনি জয়ের ব্যাপারে আশাবাদী। তিনি জয়ী হলে অবহেলিত এ উপজেলাবাসীর জন্য নিজের সব উজাড় করে উন্নয়নের ধারা অব্যাহত রাখার পাশাপাশি সমাজের অসহায় গরীব দুঃখী, হতদরিদ্্র ও এলাকার কৃষকের উন্নয়নের জন্য কাজ করবেন।
নির্বাচন কমিশনের ঘোষনা অনুযায়ী চলতি বছরের ৩১ মার্চ বৃহত্তর মণিরামপুর উপজেলা পরিষদ নির্বাচন। আর এ নির্বাচনকে সামনে রেখে স্বতন্ত্র প্রার্থী হাবিব খান আনারস প্রতীক নিয়ে উপজেলা ব্যাপী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। ইতিমধ্যে তিনি বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে উঠান বৈঠকের মাধ্যমে ভোটারদের দৃষ্টি আর্কষণের চেষ্টা চালিয়ে যাচ্ছেন ৯৬’র রাজপথ কাঁপানো তুখোড় এ আওয়ামী লীগ নেতা।
মণিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে বরাবরই ফেভারিট আওয়ামী লীগের জন্য। ভোটের রাজনীতিতে সে তুলনায় দলটির চেয়ে অনেকটাই পিছিয়ে বিএনপি। ফলে এ আসনটি দখলে রাখতে মরিয়া হাবিবুর রহমান হাবিব খানের নেতৃত্বে তৃণমূল আওয়ামী লীগের অসংখ্য নেতাকর্মিরা।
স্থানীয় রাজনীতিতে হাবিব খানের অবদান অনেক বেশি থাকায় অন্যান্য প্রার্থীর চেয়ে অনেকটাই এগিয়ে এ নেতা।
উপজেলার মশ্মিমনগর ইউনিয়নের মশ্মিমনগর গ্রামের বিশিষ্ট সমাজ সেবক মরহুম ইনছান আলী খানের ৫ ছেলে ও ২ মেয়ের মধ্যে চতুর্থ পুত্র মশ্মিমনগর মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের বারবার নির্বাচিত সভাপতি বিশিষ্ট সমাজসেবক হাবিবুর রহমান হাবিব খান।
মানব কল্যাণ ও সামাজিক উন্নয়নে তিনি সেই ছোটবেলা থেকেই লড়ে যাচ্ছেন। যার ধারাবাহিকতায় এলাকার বিভিন্ন উন্নয়ন মূলক কাজের সাথে দীর্ঘদিন যাবত জড়িত আছেন এ সমাজসেবক।
এদিকে, দলীয় মনোনয়ন না পেলেও হাবিবুর রহমান হাবিব খানের পক্ষে প্রচার-প্রচারণা শুরু করেছেন উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের অসংখ্য নেতাকর্মীরা। এ ব্যাপারে নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক আওয়ামী লীগ নেতা জানিয়েছেন, বাংলাদেশ আওয়ামী লীগ হচ্ছে গণমানুষের দল। আগামী ৩১ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে তাই ভোটারদের স্বতঃস্ফূর্ত সমর্থন আদায়ে ইতোমধ্যেই কাজ শুরু করেছি আমরা।
সেই সাথে চলছে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হাবিব খানের আনারস প্রতীক নিয়ে বৃহত্তর এ উপজেলাব্যাপী গণসংযোগের পূর্ণমাত্রার প্রস্তুতি। নেতারা আরো জানান, সবার অতিপরিচিত মুখ হিসেবে হাবিবুর রহমান হাবিব খান জাতি, ধর্ম, বর্ণ ও দলমত নির্বিশেষে মণিরামপুর উপজেলার সবার দৃষ্টি কেড়েছেন। তাই তিনি আগামী ৩১মার্চ মণিরামপুর উপজেলা পরিষদের নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে বিপুল ভোটে জয়ী হবেন বলে মনে করেন সাধারন ভোটারসহ তার কর্মী সমর্থকরা।
আর তিনি জয়ী হলেই বন্যাকবলিত অবহেলিত বৃহত্তর এ উপজেলায় ব্যাপক উন্নয়নের পাশাপাশি দ্রুত বন্যাকবলিত এলাকার নানান সমস্যা সবাইকে সাথে নিয়ে আলোচনার মাধ্যমে সমাধান করা হবে বলে মনে করেন তারা। এছাড়া বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের একাধিক নেতাকর্মী জানান, যেখানে দলের অধিকাংশ কর্মী সমর্থকরা মাঠে নেমেছে সন্ত্রাস, মাদক ও দুর্নীতিমুক্ত  মডেল উপজেলা গড়ার লক্ষে সেখানে অবশ্যই আনারস প্রতীককে বিজয়ী করতেই হবে।
স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান হাবিব খান আগামী ৩১ মার্চ মণিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে তার উন্নয়নের প্রতীক আনারসকে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান তিনি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft