সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বাঘারপাড়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী স্বপনের ব্যাপক প্রচারণা
Published : Saturday, 23 March, 2019 at 6:32 AM
বাঘারপাড়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী স্বপনের ব্যাপক প্রচারণাবাঘারপাড়া (যশোর) অফিস॥ যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদ নির্বাচনের আলোচিত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মঞ্জুর রশিদ স্বপন বিরামহীন প্রচারণা চালিয়ে যাচ্ছেন। মাঠে নেমেছেন তার সহধর্মীনীসহ পরিবারের অন্যান্য সদস্যরাও। প্রতিদিন মটরসাইকেল প্রতীক নিয়ে উপজেলার এ প্রান্ত থেকে ছুটছেন ওপ্রান্তে।  
দিন-রাত মঞ্জুর রশিদ স্বপন গণসংযোগ করেন জহুরপুর, বন্দবিলা ও রায়পুর ইউনিয়নের বিভিন্ন এলাকায়। এ সময় তিনি ভোটারদের কাছে মটরসাইলে প্রতীকে ভোট দেওয়ার আহবান জানানোর পাশাপাশি উপস্থাপন করেছেন নানা প্রতিশ্রুতি।
এদিকে মটরসাইকেল প্রতীক নিয়ে মাঠে নেমেঠেন স্বপন পতœী নাসিমা সুলতানা রিপা পরিবারের অন্যান্য সদস্যরা। সপ্তাহজুড়ে তিনি দলীয় নেতা-কর্মী নিয়ে প্রচারণা চালান দরাজহাট ইউনিয়নের ছাতিয়ানতলা, হাবুল্যা, পুকুরিয়া, শুকদেবপুর, কালিকাপুরসহ বিভিন্ন এলাকায়। এসময় তিনি ভোটারের কাছে তুলে ধরছেন উন্নয়ন পরিকল্পনার কথা। প্রার্থীর পাশাপাশি পরিবারের সদস্যরা ভোটের মাঠে থাকায় এ উপজেলায় নির্বাচনী প্রচারনায় যোগ হয়েছে ভিন্নমাত্রা।
মঞ্জুর রশিদ স্বপন ২০০৮ সালে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছিলেন। এবার দলীয় মনোনয়ন লাভে ব্যর্থ হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটযুদ্ধে অবতীর্ন হন। উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত ঐ নির্বাচনে বিএনপির দলীয় প্রার্থীর কাছে সামান্য ভোটে হেরে যান তিনি। মঞ্জুর রশিদ স্বপনের সাথে রয়েছেন আওয়ামী লীগের বেশ কয়েকজন গুরুত্বপূর্ণ নেতাসহ বিশাল কর্মীবাহিনী। যে কারনে স্বপনকে আলোচিত প্রার্থী হিসেবে মনে করছেন এখানকার ভোটাররা।
আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত হবে বাঘারপাড়া উপজেলা পরিষদ নির্বাচন। এ উপজেলায় মোট ভোটার রযেছে ১ লাখ ৬৫ হাজার ২২১ জন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft