মঙ্গলবার, ০৭ জুলাই, ২০২০
ক্রীড়া সংবাদ
আইপিএলকে মালিঙ্গার না
ক্রীড়া ডেস্ক :
Published : Saturday, 23 March, 2019 at 5:28 PM
আইপিএলকে মালিঙ্গার নাআসন্ন বিশ্বকাপে শ্রীলঙ্কার হয়ে খেলতে আইপিএলকে না করে দিয়েছেন লঙ্কানদের ওয়ানডে অধিনায়ক লাসিথ মালিঙ্গা। আইপিএল না খেলে এই সময় দেশের সুপার প্রভিন্সিয়াল ওয়ানডে টুর্নামেন্টে অংশগ্রহণ করবেন তিনি। সে কারণে ইতোমধ্যেই মুম্বাইকে তার বিকল্প ক্রিকেটার খুুঁজতে বলেছেন এই পেসার।
মালিঙ্গাকে দলে নিতে ২ কোটি রুপি খরচ করেছে মুম্বাই ইন্ডিয়ানস। যা বাংলাদেশী প্রায় ২ কোটি ৪২ লক্ষ টাকা। তবে দেশের জন্য এই অর্থের মায়া ত্যাগ করলেন মালিঙ্গা।
মালিঙ্গা বলেন, ‘আমি যখন বোর্ডের কাছে আইপিএল খেলার অনাপত্তিপত্র চাইলাম, তারা আমাকে জানালো যে যারা বিশ্বকাপে খেলতে ইচ্ছুক তাদের অবশ্যই প্রভিন্সিয়াল টুর্নামেন্টে খেলতে হবে। তাই আমি তাদের বলেছি যে এ টুর্নামেন্টে খেলবো এবং বোর্ডকে বলেছি এটা যেন মুম্বাই ইন্ডিয়ানসকেও জানিয়ে দেয়। এজন্য যদি আমাকে টাকা হারাতে হয় তাও সমস্যা নেই আমার। কারণ আমি দেশের জন্য এটি করছি।’
মালিঙ্গা তার প্রভিন্সিয়াল টুর্নামেন্ট শেষ করতে করতে অন্তত ৬টি ম্যাচ খেলে ফেলবে মুম্বাই ইন্ডিয়ানস। তাই শেষের কয়েকটি ম্যাচের জন্য ভারতে যাওয়ার পক্ষে নন মালিঙ্গা। এর চেয়ে বরং দলের সঙ্গে বিশ্বকাপ প্রস্তুতিতেই থাকতে চান তিনি।
মালিঙ্গার ভাষ্যে, ‘আমি যখন মুম্বাই ইন্ডিয়ানসে খেলার জন্য এভেইলেবল হবো, তখন প্রায় সাত-আটটি ম্যাচ শেষ হয়ে যাবে। তাই আমি মনে করি না তাদের আমার জন্য অপেক্ষা করার কোনো যুক্তি আছে। আমি বলবো আমার বদলে ভালো কোনো রিপ্লেসমেন্ট নিয়ে নিলেই তাদের উপকার হবে।’
আইপিএলের ২০১৭ সালের আসরে সব শেষবার খেলেছেন মালিঙ্গা। খেলেননি ২০১৮ সালের আসরে, হয়তো খেলবেন না চলতি মৌসুমেও। তবু এখনো পর্যন্ত ১৫৪ উইকেট নিয়ে টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারীর মুকুটটা রয়েছে মালিঙ্গারই মাথায়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft