শনিবার, ৩০ মে, ২০২০
সারাদেশ
টাঙ্গাইলের মির্জাপুরে বৈশাখী মেলায় জুয়া খেলা চলবে না
শামছউদ্দিন সায়েম, টাঙ্গাইল জেলা প্রতিনিধি :
Published : Saturday, 23 March, 2019 at 4:04 PM
টাঙ্গাইলের মির্জাপুরে বৈশাখী মেলায় জুয়া খেলা চলবে না টাঙ্গাইলের মির্জাপুরে বৈশাখী মেলায় কোন ভাবেই জুয়া খেলা চলতে দেওয়া হবে না বল্লেন মির্জাপুর থানার ওসি একেএম মিজানুল হক।
শুক্রবার (২২মার্চ) সন্ধ্যা ৭টার সময় আইডিয়াল মির্জাপুর টাঙ্গাইল গ্রুপের একটি প্রতিনিধি দল মির্জাপুর থানার ওসি একেএম মিজানুল হক এর সাথে তাঁর অফিস কক্ষে সাক্ষাৎ কালে তিনি এ কথা জানান। এ বিষয়টি নিশ্চিত করেছেন আইডিয়াল মির্জাপুর টাঙ্গাইল গ্রুপের প্রতিনিধি দলটি।
এছাড়া উপজেলার বিভিন্ন এলাকার সমস্যা ও তার সমাধানের উপায় নিয়ে আলাপ আলোচনা করা হয়।থানার সামনে দীর্ঘদিন ধরে ময়লা আর্বজনা জমে থাকা ফাঁকা জায়গা থেকে আর্বজনা ট্রাকে করে দূরে ফেলে দিয়ে পরিস্কার পরিচ্ছন্ন করে ছোট্ট হলেও একটি দৃষ্টিনন্দন পার্ক তৈরির কাজ শুরু করার জন্য ওসি একেএম মিজানুল হকে অবগত করা হয়। এছাড়াও থানার  বাউন্ডারি ওয়ালে জন সচেতনতা সৃষ্টির লক্ষ্যে নানা রকম বানী প্রচার করার জন্য অনুরোধ করা হয়।
এসময় সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের দক্ষিণ পাশ থেকে ময়লার উচ্ছেদ করে পল্লী বিদ্যুৎ অফিসের পূর্ব দিকে মুরগির খামারের রাস্তার দক্ষিণ পাশে নির্ধারণ করা। দেওহাটা টু মির্জাপুর চলাচলকৃত ইজি বাইকের ভাড়া পূনঃ নির্ধারণসহ ছাত্র-ছাত্রীদের জন্য বিশেষ উদ্যোগ নেয়া।
জুয়ার বিষয়ে আইডিয়াল মির্জাপুর টাঙ্গাইল গ্রুপের পক্ষ থেকে শিক্ষক মো ঃ আজাদ রহমান বলেন,বৈশাখী মেলায় কোন প্রকার জুয়া খেলতে দেওয়া চলবে না।
আমরা এই বিষয়ে ওসি সাহেবকে অবগত করেছি। তিনি আমাদের আশ্বাস দিয়েছেন এবং আমাদের বলেছেন,এই মেলাকে নিয়ে ব্যাপক পরিকল্পা নিয়েছি।
এরপর ১ঘন্টারও বেশী সময় আলোচনার পর উপজেলার বিভিন্ন বিষয় নিয়ে আলাপ শেষে ওসি মহোদয় এর ধন্যবাদ ও কৃতজ্ঞতা স্বীকার করে বলেন,নিয়মিত আলোচনা হবে বলে জানান।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft