শুক্রবার, ০৩ জুলাই, ২০২০
জাতীয়
শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ ওবায়দুল কাদের
কাগজ ডেস্ক :
Published : Saturday, 23 March, 2019 at 5:22 PM
শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ ওবায়দুল কাদের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ রয়েছেন। তার অ্যান্ডো ট্র্যাকিয়াল টিউব খুলে ফেলা হয়েছে। এছাড়া ঘুমের ওষুধও কমিয়ে দিয়েছ্নে চিকিৎসকেরা।
শনিবার (২৩ মার্চ) সিঙ্গাপুরে স্থানীয় সময় দুপুর সাড়ে ১২টায় ওবায়দুল কাদেরের চিকিৎসা সমন্বয়ক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পরিচালক এবং নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভী এসব তথ্য জানান।
এ সময় অন্যদের মধ্যে কাদেরের সহধর্মিণী ইসরাতুন্নেসা কাদের, কাদেরের ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মীর্জা, সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, আওয়ামী লীগ নেতা নাইমুজ্জামান মুক্তা প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, ৩ মার্চ ভোরে নিজের বাসায় বুকে ব্যথা ও শ্বাসকষ্ট অনুভব করলে ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করানো হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর তার হার্টে একাধিক ব্লক ধরা পড়ে। এর মধ্যে একটিতে রিং পরানো হয়। এরপর তাকে বিএসএমএমইউ’র আইসিইউতে রাখা হয়। পরে উন্নত চিকিৎসার্থে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে স্থানান্তর করা হয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft