শুক্রবার, ০৩ জুলাই, ২০২০
ক্রীড়া সংবাদ
২০২০ সালে নিউজিল্যান্ড যাবে টাইগাররা?
ক্রীড়া ডেস্ক :
Published : Saturday, 23 March, 2019 at 6:18 PM
২০২০ সালে নিউজিল্যান্ড যাবে টাইগাররা?আইসিসির ফিউচার ট্যুর প্রোগ্রাম অনুযায়ী ২০২০ সালে টি-টোয়েন্টি সিরিজ খেলতে নিউজিল্যান্ড সফরের কথা রয়েছে বাংলাদেশ দলের। সেখানে স্বাগতিকদের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা রয়েছে।
আগামী বছরের আগস্টে নিউজিল্যান্ড সফরে সূচি হয়েছে ফিউচার ট্যুর প্রোগ্রামে। কিন্তু ক্রাইস্টচার্চের সন্ত্রাসী হামলার পর স্বভাবতই অনিশ্চয়তায় বাংলাদেশের নিউজিল্যান্ড সফর। যদিও এরই মধ্যে বাংলাদেশ দলকে আবারও নিউজিল্যান্ড সফরের আমন্ত্রণ জানিয়েছেন সে দেশের ক্রীড়ামন্ত্রী গ্র্যান্ট রবার্টসন। তাঁর বিশ্বাস, সন্ত্রাসী হামলায় নষ্ট হবে না বাংলাদেশ এবং নিউজিল্যান্ডের দীর্ঘ দিনের সম্পর্ক।
নিউজিল্যান্ডের ক্রীড়ামন্ত্রী বলেন, আমি আশা করছি সময়ের সাথে সাথে ক্রিকেটার এবং সমর্থকরা নিউজিল্যান্ডে আসতে নিরাপদ অনুভব করবে। আমার বিশ্বাস তারা জানে তাদেরকে সাদরে গ্রহণ করে হবে। একজনের সহিংসতা এবং ঘৃণায় বাংলাদেশ ও নিউজিল্যান্ড ক্রিকেট দলের বহুদিনের বন্ধুত্ব নষ্ট হবে না।
জুম্মার দিন হ্যাগলির মসজিদে সেই নৃশংস হত্যাকাণ্ডে প্রায় অর্ধশতক লোক নিহত হয়েছিল। অল্পের জন্য বেঁচে ফিরেছিল বাংলাদেশ দলের ক্রিকেটাররা। সিরিজের এক টেস্ট বাকি থাকতেই দেশে ফিরে এসেছিল টাইগাররা। এমন ঘটনা সহজে ভুলে যাওয়া সম্ভব নয় বাংলাদেশ দলের ক্রিকেটারদের, মানছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। তবে বাংলাদেশ দলের নিরাপদে দেশে ফেরা মন থেকে চেয়েছিল নিউজিল্যান্ড দলের ক্রিকেটাররা।
এদিকে এক ক্রিকেটের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে কিউই অধিনায়ক উইলিয়ামসন বলেন, এটা ভুলে যাওয়া সম্ভব নয়, কেননা তারা (বাংলাদেশ) আমাদের তুলনায় নিকটে ছিল ঘটনাস্থলের। নিঃসন্দেহে আমরা বাংলাদেশ দলের নিরাপদে দেশে ফেরা নিশ্চিত করতে চেয়েছি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft