বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
জাতীয়
হতাশ হওয়ার কিছু নাই : দুদু
কাগজ ডেস্ক :
Published : Sunday, 24 March, 2019 at 3:59 PM
হতাশ হওয়ার কিছু নাই : দুদুদলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বিএনপির ভাইস চেয়ারম্যান ও জাতীয়তাবাদী কৃষক দলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু বলেছেন, এক সপ্তাহ আগে আইয়ুব খানও বুঝে নাই, এরশাদও এক সপ্তাহ আগে বুঝে নাই যে তার পতন হবে। শেখ হাসিনাও এখন বুঝতাছে না। হঠাৎ করে দেখবেন, তার পতন হয়ে গেছে।
রোববার (২৪ মার্চ) বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ দলের সব নেতাকর্মীর মুক্তির দাবিতে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আয়োজক সংগঠনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে আলোচনা সভায় বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, কৃষক দলের যুগ্ম আহ্বায়ক নাজিম উদ্দিন মাস্টার, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা আকতার হোসেন বাচ্চু, আজম খান, কৃষক দলের আহ্বায়ক কমিটির সদস্য মিয়া মোহাম্মাদ আনোয়ার প্রমুখ বক্তব্য রাখেন।
শামসুজ্জামান দুদু বলেন, হতাশ হওয়ার কিছু নাই। বেগম খালেদা জিয়া, তারেক রহমান আছে, বিএনপি আছে, দেশের মানুষ তাদের ওপর ভরসা করে গণতন্ত্র প্রতিষ্ঠা করবে।
তিনি বলেন, আওয়ামী লীগ বলতে দেশে কিছু নাই। পুলিশ অফিসার, পুলিশ কমিশনার, এসি, ডিসিরা এখন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক হয়েছে। আওয়ামী লীগ শেষ। আমি লিখিত দিতে পারি, যদি এ দেশে ফেয়ার নির্বাচন হয়…; আগে তো ১০টি সিট দিতাম, এখন শেখ হাসিনার জেতাও কষ্ট হয়ে যাবে। আওয়ামী লীগের মাজা শেখ হাসিনা কিভাবে ভেঙ্গে ফেলেছে! বিএনপির মাজা ভাঙ্গেনি। শেখ হাসিনা আওয়ামী লীগের মাজা ভেঙ্গে ফেলেছে।
বিএনপির ভাইস চেয়ারম্যান বলেন, আমাদের ডিজিটাল প্রধানমন্ত্রী, নির্বাচন ছাড়া প্রধানমন্ত্রী, গায়ের জোরের প্রধানমন্ত্রী সবকিছু দেখতে পারেন। ব্যাংক দেখতে পারেন, টাকা দেখতে পারেন, আত্মীয়তা দেখতে পারেন, বিএনপির নেতাকর্মীদের কিভাবে জেলে ভরতে হয়, নির্যাতন করতে হয়, তা দেখতে পারেন কিন্তু শিক্ষকদের যে সমস্যা সেটা তার নজরে আসে না। এমন একটা দেশে আমরা গত ১২ বছর ধরে বসবাস করছি। ভয়ঙ্কর বিপদ, সংকটময়- এমন একটি দেশের নাম বাংলাদেশ।
তিনি বলেন, আমাদের শিক্ষকরা, যারা মানুষ গড়ার কারিগর, তারা প্রায় এক সপ্তাহ ধরে কথা বলার চেষ্টা করছে। অথচ শিক্ষামন্ত্রী ১৫ হাত বা ১৫/২০ মিনিট দূরে থাকেন। অথচ তিনি শিক্ষকদের কথা শুনছেন না।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft