বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
জাতীয়
গুলি নিয়ে বিমানবন্দরে প্রবেশ করায় আওয়ামী লীগ নেতা আটক
ঢাকা অফিস :
Published : Sunday, 24 March, 2019 at 3:59 PM
গুলি নিয়ে বিমানবন্দরে প্রবেশ করায় আওয়ামী লীগ নেতা আটকপূর্ব ঘোষণা ছাড়া গুলি নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় রাজধানীর দারুস সালাম থানা আওয়ামী লীগের সভাপতি এবিএম মাজহারুল আনামকে আটক করেছে কর্তৃপক্ষ। রোববার সকাল পৌনে ১০টার দিকে তাকে আটক করে বিমানবন্দরের এভিয়েশন সিকিউরিটির (এভসেক) সদস্যরা।
পরে মাজহারুল আনামকে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়। তার কাছ থেকে রাইফেলের ৩৪ ও পিস্তলের ১০ রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।
এভসেক পরিচালক নূর আলম সিদ্দিকী জানান, রিজেন্ট এয়ারওয়েজের ফ্লাইটে সকাল ১০টা ১৫ মিনিটে মাজহারুল আনামের চট্টগ্রামে যাওয়ার কথা। এজন্য তিনি সকাল পৌনে ১০টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের আসেন। ঘোষণা না দিয়েই মাজহারুল আনাম ৪৪ রাউন্ড গুলি নিয়ে বিমানবন্দরে প্রবেশ করেন। পরে স্ক্যানিংয়ে সেগুলো ধরা পড়ার পর তাকে আটক করা হয়।
মাজহারুল আনাম সরকারি বাঙলা কলেজ ছাত্র সংসদের নির্বাচিত জিএস ছিলেন। তিনি ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ছাড়াও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।
এর আগে গত ২২ মার্চ সন্ধ্যায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ঘোষণা ছাড়াই আগ্নেয়াস্ত্র ও গুলি নিয়ে প্রবেশ করায় সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও কেন্দ্রীয় সৈনিক লীগ নেতা সরদার মুজিবকে আটক করে বিমানবন্দর কর্তৃপক্ষ। এ সময় তার কাছ থেকে ৩৫ রাউন্ড গুলি ও একটি পিস্তল জব্দ করা হয়।
এ ছাড়া গত ১১ মার্চ অস্ত্র নিয়ে প্রবেশের অভিযোগে যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসর ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী মাসুদ হোসেনকে আটক করা হয়েছিল।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft