বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
সারাদেশ
নওগাঁ জেলার ২২টি উচ্চ বিদ্যালয়ে সততা ষ্টোর চালু করার জন্য নগদ অর্থ বিতরন
মোফাজ্জল হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি :
Published : Sunday, 24 March, 2019 at 7:35 PM
নওগাঁ জেলার ২২টি উচ্চ বিদ্যালয়ে সততা ষ্টোর চালু করার জন্য নগদ অর্থ বিতরন করা হয়েছে। জেলা ১১টি উপজেলার প্রত্যেক উপজেলার ২টি করে স্কুলে এই অর্থ বিতরন করা হয়েছে।
নওগাঁ জেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের কার্যালয়ে স্কুলসমুহের প্রধান শিক্ষকের নিকট এই অর্থ হস্তান্তর করা হয়। দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় রাজশাহী’র উপ-পরিচালক মো. বেনজীর আহম্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই অর্থ বিতরন করেন। প্রতিটি স্কুলের অনুকুলে বারদ্দ ভ্যাটচার্জসহ ৩০ হাজার টাকা। ২২টি স্কুলে ভ্যাটচার্জ বাদে মোট ৬ লক্ষ ১৩ হাজার ৮০০ টাকা বিতরন করা হয়।
উপজেলা ভিত্তিক স্কুলগুলো হচ্ছে নওগাঁ সদর উপজেলার সেন্ট্রাল বালিকা উচ্চ বিদ্যালয় ও মরছুলা বালিকা উচ্চ বিদালয়, আত্রাই উপজেলার আত্রাই উচ্চ বিদ্যারয় ও কাশিয়াবাড়ি উচ্চ বিদ্যালয়, রানীনগর উপজেলার ত্রিমোহিনী উচ্চ বিদ্যালয় ও রানীনগর মডেল সরকারী উচ্চ বিদ্যালয়, বদলগাছি উপজেলার ভান্ডারপুর উচ্চ বিদ্যালয় ও কার্ত্তিকাহার উচ্চ বিদ্যালয়, ধামইরহাট উপজেলার আড়ানগর উচ্চ বিদ্যারয় ও ধামইরহাট উচ্চ বিদ্যালয়, পতœীতলা উপজেলার খিরশিন এস কে উচ্চ বিদ্যালয় ও চশনিরখিন উচ্চ বিদ্যালয়, মহাদেবপুর উপজেলার জাহাঙ্গীরপুর মডেল উচ্চ বিদ্যালয় ও কুঞ্জবন বন্দর কারিগরী বালিকা উচ্চ বিদ্যালয়, পোরশা উপজেলার নিতপুর মহিলা আলিম মাদ্রাসা ও কড়িদহ দ্বিমুখি উচ্চ বিদ্যালয়, নিয়ামতপুর উপজেলার টি এল বি উচ্চ বিদ্যালয় ও গাঙ্গর উচ্চ বিদ্যালয়, মান্দা উপজেলার কয়াপাড়া কামারকুড়ি উচ্চ বিদ্যালয় ও জোতবাজার উচ্চ বালিকা বিদ্যালয় এবং সাপাহার উপজেলার তিলনা বালিকা উচ্চ বিদ্যালয় ও কোচকুড়লিয়া উচ্চ বিদ্যালয়।
এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সততা ষ্টোর এবং সততা সংঘের কার্যক্রম সম্পর্কে বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. বেনজীর আহম্মদ। এ অনুষ্ঠানে জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মোবারুল ইসলাম, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক মো. কায়েস উদ্দিন, পতœীতলা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক বুলবুল চৌধুরীসহ সকল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এবং সংশ্লিষ্ট উচ্চ বিদ্যালয়সমুহের প্রধান শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft