বুধবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২০
বিনোদন সংবাদ
আবারো পর্দায় আসছেন রণবীর-দীপিকা!
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 31 March, 2019 at 7:51 PM
আবারো পর্দায় আসছেন রণবীর-দীপিকা!রণবীর কাপুর এবং দীপিকা পাড়ুকোন জুটি বেঁধে মাত্র তিনটি ছবিতে অভিনয় করেছেন। ‘বাচনা অ্যায় হাসিনো’, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘তামাশা’- এই তিনটি ছবিতে স্ক্রিন শেয়ার করেই পেয়েছেন দর্শকপ্রিয়তা।
তাদের অনস্ক্রিন জুটি বেশ জনপ্রিয়। ভক্তদের কথা মাথায় রেখে আবারো জুটি বাঁধছেন রণবীর-দীপিকা। সর্বশেষ ২০১৫ সালে ইমাতিয়াজ আলির ‘তামাশা’ ছবিটিতে একসঙ্গে কাজ করেছেন এই জুটি। প্রায় চার বছর পর আবারো পর্দায় দেখা মিলবে জনপ্রিয় এই জুটির।
ভারতীয় সংবাদ মাধ্যম মুম্বাই মিররের সূত্র অনুসারে জানা গেছে যে, পরিচালক লাভ রঞ্জনের পরবর্তী ছবিতে একসঙ্গে জুটি বাধবেন রণবীর ও দীপিকা। যেখানে এই জুটি ছাড়াও আরো থাকবেন বলিউড অভিনেতা অজয় দেবগন। অ্যাকশনে ভরপুর এই ছবিটিতে বাবা ও ছেলে চরিত্রে দেখা মিলবে অজয় দেবগন ও রণবীর কাপুরের।
ছবিটি নিয়ে যদিও এখনো কেউই কোন ঘোষণা দেননি। তবে ধারণা করা হচ্ছে আগামী বছর ছবিটি মুক্তি পেতে পারে। বর্তমানে মেঘনা গুলজারের ‘ছপাক’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত দীপিকা। অন্যদিকে রণবীরের হাতেও রয়েছে দুটি ছবির কাজ। যার একটি ‘ব্রহ্মাস্ত্র’ ও অপরটি ‘সমশেরা’। এদিকে অজয়ও বর্তমানে ব্যস্ত তার পরবর্তী ছবি ‘তানাজি’র শুটিং নিয়ে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft