বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
সারাদেশ
সিরাজগঞ্জে নারী ইউপি সদস্যকে মারধর : ৩ জনের নামে মামলা
সিরাজগঞ্জ সংবাদদাতা :
Published : Monday, 1 April, 2019 at 3:14 PM
সিরাজগঞ্জে নারী ইউপি সদস্যকে মারধর : ৩ জনের নামে মামলাসিরাজগঞ্জের চৌহালী উপজেলার উমরপুর ইউনিয়ন পরিষদের নারী সদস্য আলেয়া খাতুনকে মারপিট করার ঘটনায় ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মন্ডল সহ তিনজনকে আসামি করে আদালতে মামলা দায়ের করা হয়েছে।
সোমবার দুপুরে সিরাজগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন নারী ইউপি সদস্যের ছেলে মিলন পাশা। আদালতের বিচারক মামলাটি এজাহার (এফআইআর) ভুক্ত করতে চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে আদেশ প্রদান করেছেন।
মামলার আসামিরা হলেন, উমরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মতিন মন্ডল, ইউপি সদস্য আরফান আলী ও হেলাল উদ্দিন লালন।
মামলায় বাদী পক্ষের আইনজীবী এ্যাডভোকেট আব্দুর রউফ পান্না মামলার দায়েরের সত্যতা নিশ্চিত করে জানান, ভিজিডি কার্ডের ভাগ বাটোয়ারা নিয়ে গত বুধবার দুপুরে চৌহালী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মন্ডল সহ তিনজন পরিষদের নারী সদস্য আলেয়া খাতুনকে মারপিট করেন।
মামলার এজাহারে বলা হয়েছে, ভিজিডি কার্ডের ভাগ বাটোয়ারা নিয়ে উমারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন মন্ডলের সথে নারী সদস্য আলেয়া খাতুনের বাগবিতন্ডা হয়। একপর্যায়ে চেয়ারম্যান ক্ষুব্ধ হয়ে নারী সদস্যকে মারধর করেন।
তাকে সহযোগিতা করেন ইউপি সদস্য আরফান আলী ও হেলাল উদ্দিন লালন। মারপিটের ঘটনায় নারী সদস্যের বাম হাত ভেঙে যায় এবং কানের লতি ছিঁড়ে প্রচুর রক্তক্ষরণ হয়।
এ সময় স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে চৌহালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে তাকে টাঙ্গাইলের নাগরপুর হাসপাতালে ভর্তি করা হয়।
এঘটনায় নারী ইউপি সদস্য আলেয়া খাতুনের ছেলে মিলন পাশা বাদী হয়ে ৪৪৭/ ৩২৩/ ৩২৬/ ৩০৭/ ১১৪/ ১০৯/ ও ৫০৬ (২) ধারায় ইউপি চেয়ারম্যান সহ তিন জনকে আসামি করে মামলা দায়ের করেন। বাংলাদেশ জার্নাল/টিপিবি




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft