সোমবার, ৩০ মার্চ, ২০২০
সারাদেশ
পলাশবাড়ীতে একাধীক অভিযোগেও মুক্ত হয়নি দখলকৃত রাস্তার জায়গা
ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা প্রতিনিধি :
Published : Monday, 1 April, 2019 at 3:14 PM
পলাশবাড়ীতে একাধীক অভিযোগেও মুক্ত হয়নি দখলকৃত রাস্তার জায়গাপলাশবাড়ী উপজেলার পবনাপুর ইউনিয়নে অবৈধভাবে ইউনিয়ন পরিষদের রাস্তা দখলের অভিযোগ পাওয়া গিয়েছে।
টেংড়া বাদিয়াখালী পাকাসড়ক সংলগ্ন মালেনদহ গ্রামে ১৭ বার উপজেলা প্রশাসনসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করে রাস্তা দখলের জায়গা দখল মুক্ত করতে পারেননি।
এলাকাবাসীর জানান, ১৫ বছরও এ সমস্যাটি কোনো সুরাহা হয়নি। সংকির্ন রাস্তায় চলাফেরার অযোগ্য হলেও দেখছেনা সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। প্রভাবশালীর দৌড়াত্বের কাছে অসহায় হয়ে পড়েছে এলাকার প্রায় ৭ শত পরিবার।
বর্তমানে খএঝচ বরাদ্দে পূর্বের হিয়ারিংএর সাথে আরও ২শ মিটার ইটের রাস্তা নির্মান শুরু হলেও মূল রাস্তা না থাকায় কাজটি থমকে আছে।
মালেনদহ জামে মসজিদ থেকে মো: রিপোন মিয়া'র বাড়ী হতে কলিমুদ্দিনের বাড়ী পর্যান্ত মোট ১ শ মিটার রাস্তার মাঝে এ রাস্তার প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়েছে। এলাকাবাসীর অভিযোগ রিপন মিয়ার বাড়ীটি রাস্তার উপরে বর্তমানে অবস্থান করছে এর পরিবর্তে রিপন মিয়া তার বাড়ীর উত্তর পার্শ দিয়ে ৭৮"/৬৬" জায়গা রেখে তিনি টিনসেট বসতবাড়ি নির্মান রাস্তাটি ১৫৬" থাকার কথা ফলে রিক্সা ভ্যান ও জনসাধারণ এ সংকির্ন পথে চলাফেরা করতে পারছেনা।
এ বিষয়ে পবনাপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড সদস্য মো: মশিউর রহমান জানান,এ বিষয়ে একাধীকবার দেনদরবার করা হলেও সমাধান পাওয়া যায়নি। উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ভূমি অফিসসহ বিভিন্ন দপ্তরে লিখিত অবেদন করা হলে আজাবধী সমাধান পায়নি এলাকাবাসী।
রিপন মিয়ার বসতবাড়ির বিরুদ্ধে অভিযোগ হলে তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে এ বিষয়ে তার স্ত্রী মরিয়াম বেগম জানান, সঠিক মাপ- যোগ করে সিমানা নির্ধারণ করে সমস্যাটির সমাধান করতে আমি আমার স্বামীর পক্ষ হতে রাজী আছি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft