শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
জাতীয়
কাস্টমস কর্মকর্তা নুরুল কারাগারে
কাগজ ডেস্ক :
Published : Monday, 1 April, 2019 at 7:41 PM
কাস্টমস কর্মকর্তা নুরুল কারাগারেঅবৈধ সম্পদ অর্জনের অভিযোগে  দুর্নীতির মামলায় কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট অ্যাপিলেট ট্রাইব্যুনালের সাবেক সদস্য মোহাম্মদ নুরুল ইসলামের জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।
সোমবার ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ এ আদেশ দেন।
আসামিপক্ষে সিনিয়র আইনজীবী সৈয়দ রেজাউর রহমান জামিন আবেদনের শুনানি করেন এবং দুদকের পক্ষে প্রসিকিউটর মীর আহমেদ আলী সালাম জামিন আবেদনের বিরোধিতা করেন।
জানা যায়, ২০১৮ সালের ২ অক্টোবর রাজধানীর রমনা থানায় মামলাটি করেন দুদকের উপপরিচালক এস এম এম আখতার হামিদ ভূঞা।  মামলার পর ওই বছর ১৩ নভেম্বর হাইকোর্ট এ আসামিকে ৮ সপ্তাহের আগাম জামিন প্রদান করে মহানগর দায়রা জজ আদালতে  আত্মসমর্পণ করতে বলেন।  সে অনুযায়ী গত ৭ জানুয়ারি ওই আসামি আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করেন। ওইদিন আদালত নথি তলব করে ১ এপ্রিল শুনানির দিন ধার্য করেন।  সে অনুযায়ী সোমবার শুনানি শেষে আদালত জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।
আসামি নুরুল ইসলাম এক সময় মোংলা কাস্টম হাউসের কমিশনার ছিলেন।  তিনি দুদকে ২০১১ সালের ২৯ আগস্ট ২৯ লাখ ৫৮ হাজার ২২০ টাকার স্থাবর ও অস্থাবর সম্পদ এবং ১ লাখ ২৫ হাজার ১৬৭ টাকার দেনার হিসাব দাখিল করেন।  কিন্তু দুদকের তদন্তে ৬৯ লাখ ৫০ হাজার টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন ও সম্পদের তথ্য গোপনের অভিযোগ পায়।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft