শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
জাতীয়
খালেদার হাঁটু আর কোমর ব্যথায় আটকা বিএনপি : তথ্যমন্ত্রী
চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Monday, 1 April, 2019 at 9:19 PM
খালেদার হাঁটু আর কোমর ব্যথায় আটকা বিএনপি : তথ্যমন্ত্রীতথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বাংলাদেশ বিভিন্ন সূচকে এগিয়ে যাচ্ছে। পাকিস্তানের বুদ্ধিজীবীরাও এখস বাংলাদেশের সুনাম করেন। তারা উন্নয়নে বাংলাদেশকে মডেল ভাবেন। শুধু ভাবতে পারে না বিএনপি ও ঐক্যফ্রন্ট। খালেদা জিয়ার হাঁটু আর কোমর ব্যথার মধ্যে আটকা তারা।
সোমবার (১ এপ্রিল) বিকেলে চট্টগ্রাম ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে আয়োজিত ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের গণসংবর্ধনা সভায় এসব কথা বলেন তিনি।মুক্তিযুদ্ধের সাব-সেক্টর কমান্ডার ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন স্বাধীনতা পুরস্কারে ভূষিত হওয়ায় চট্টগ্রাম নগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ এ গণসংবর্ধনার আয়োজন করে।
ড. হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়াকে আজকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এতদিন ফখরুল বলেছেন-খালেদা জিয়াকে ইউনাইটেড হাসপাতালে নিয়ে যেতে হবে। কোনো অবস্থাতেই বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালের চিকিৎসা খালেদা জিয়া গ্রহণ করবেন না। তার (খালেদা জিয়া) জন্য গত একমাস ধরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে দুইটি কেবিন বরাদ্দ করে রাখা হয়েছে, কিন্তু তিনি সেখানে যাবেন না। শেষ পর্যন্ত তিনি সেখানে গেলেন। গাধা জল ঘোলা করে খায়। খালেদা জিয়ার ক্ষেত্রেও তা হলো।
তথ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের পথে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে অদম্যগতিতে এগিয়ে চলছে। বাংলাদেশ এখন পৃথিবীর পাঁচটি উচ্চ প্রবৃদ্ধি যারা ধরে রাখতে পেরেছে তাদের একটি। বাংলাদেশের মাথাপিছু আয় ১ হাজার ৯৯০ ডলার। যা পাকিস্তানের মাথাপিছু আয়কে অতিক্রম করেছে। সমস্ত অর্থনৈতিক সূচকে, সমস্ত সামাজিক সূচকে আমরা পাকিস্তানকে অতিক্রম করেছি।
উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর সভাপতিত্বে ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের পরিচালনায় গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যান এমএ সালাম প্রমুখ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft