বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯
সারাদেশ
সাদুল্লাপুরে জমিকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মহিলা নিহত
ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা প্রতিনিধি :
Published : Monday, 1 April, 2019 at 8:39 PM
গাইবান্ধা জেলার সাদুল্লাপুরের ইদিলপুর ইউনিয়নের গোবিন্দরায় দেবত্তর (বাগজানা)গ্রামে জমি সংক্রান্তের জেরে হায়দার আলীর স্ত্রী হাসিনা (৪৫) নামের এক মহিলা নিহত হয়েছে।
জানা যায়,বাগজানাত ২৭শে মার্চ জামিরুল পিতা মোকলেছুর গং এর সাথে দুই শতাংশ জমির দখলকে কেন্দ্র করে দুপক্ষে সংঘর্ষে হাসিনা বেগমের মাথায় ইট দিয়ে আঘাত করলে সেই গুরুতরভাবে আহত হয়।
গুরুতর আহত অবস্থায়  হাসিনাকে পলাশবাড়ী হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসা দেওয়ার পর টাকার অভাবে চিকিৎসা চালাতে না পারায় শনিবার তাকে নিজ বাড়িতে নিয়ে আসে তার স্বজনরা। পরে সোমবার সকালে সে নিজ বাড়িতে মারা যায়।
এ বিষয়ে সাদুল্লাপুর থানার ওসি আরশেদুল হক সাংবাদিকদের বলেন, জমি সংক্রান্ত জেরে প্রতিপক্ষ হাসিনা বেগমকে মাথায় আঘাত করে গত শুক্রবার বিকালে ।এ কারণে সে গুরুতরভাবে অসুস্থ হয়ে পড়ে। অবস্থার অবনতি হলে হাসিনাকে পলাশবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়। টাকার অভাবে চিকিৎসা না করাতে পেরে শনিবার তার স্বজনরা তাকে নিজ বাড়িতে নিয়ে আসে এবং সোমবার সে মারা যায়।এ বিষয়ে থানায় একটি মামলা প্রক্রিয়াধীন চলছে।
অভিযোগের সত্যতা নিশ্চিত করে ধাপের হাট পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক আব্দুর রশিদ সরকার সাংবাদিকদের বলেন, হাসিনার মরদেহ সুরাতহাল পরীক্ষা কালে মাথায় আঘাতের চিহ্ন ব্যতীত অন্য কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য উদ্ধার করা গাইবান্ধা সদর হাসপাতালে প্রেররণ করা হইছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft