বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯
সারাদেশ
চট্টগ্রামে মহিউদ্দিন সোহেল হত্যাকান্ড : মামলার আরও ৪ আসামী গ্রেপ্তার
চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Monday, 1 April, 2019 at 8:34 PM
চট্টগ্রামের সাবেক ছাত্রলীগ নেতা মহিউদ্দিন সোহেলকে পিটিয়ে হত্যার ঘটনায় আরও চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে নগরের বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে নগর পুলিশের সহকারী কমিশনার (ডবলমুরিং) আশিকুর রহমান জানান। তারা হলেন- মো. রমজান আলী কিরন (৩০), মো. ইকবাল (২১), মো. লালন (৫০) ও মো. শাকিল খান শামীম (১৯)।
পুলিশ কর্মকর্তা আশিকুর রহমান বলেন, আজ সোমবার তাদেরকে আদালতে হাজির করা হবে। এ নিয়ে সোহেল হত্যর ঘটনায় মোট ১৭ জনকে গ্রেপ্তার করা হল।
এর আগে গত ৭ জানুয়ারি সকালে পাহাড়তলী রেলওয়ে বাজারের ব্যবসায়ীরা ‘চাঁদাবাজি’তে অতিষ্ঠ হয়ে ‘গণপিটুনি’ দিয়ে মহিউদ্দিন সোহেলকে মেরে ফেলে বলে পুলিশ ও ব্যবসায়ীরা জানিয়েছিল। পরদিন সংবাদ সম্মেলন করে মহিউদ্দিন সোহেলের পরিবার দাবি পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ড ঘটনো হয়েছে।
এরপর সোহেলের ভাই শাকিরুল ইসলাম শিশির বাদী হয়ে হত্যা, অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগে ২৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও দেড়শ জনকে আসামি করে মামলা করেন। ওই মামলায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সাবের আহম্মেদ ও জাতীয় পার্টির নেতা ওসমান খানকে প্রধান আসামি করা হয়। ওসমান খানকে গ্রেপ্তার করেছে পুলিশ।
এ মামলার আসামি মোবারক হোসেন আদালতে গত মাসে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন আর সাক্ষী হিসেবে বিচারিক জবানবন্দি দেন ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় এক ব্যক্তি।
দুজনের জবানবন্দিতে মহিউদ্দিন সোহেলকে খুনের পুরো চিত্র উঠে আসে। জবানবন্দিতে রয়েছে, এলাকায় আধিপত্য বিস্তারের জেরে মহিউদ্দিনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। মাইকে ছিনতাইকারী ঘোষণা দিয়ে গণপিটুনি বলে প্রচার করা হলেও সবই পরিকল্পিত।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft