সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯
সারাদেশ
লক্ষ্মীপুরে ডাকাতের গুলিতে গরু ব্যাবসায়ী নিহত
লক্ষ্মীপুর সংবাদদাতা :
Published : Tuesday, 2 April, 2019 at 2:58 PM
লক্ষ্মীপুরে ডাকাতের গুলিতে গরু ব্যাবসায়ী নিহতলক্ষ্মীপুর সদর উপজেলার ঝাউডগি গ্রামে ডাকাতের গুলিতে মোছলেহ উদ্দিন (২৯) নামের এক গরু ব্যাবসায়ী নিহত হয়েছেন। ডাকাতের হামলায় তার ছোট ভাই মো. মিলন ও তার পিতা দুদু পাটওয়ারী গুরুতর আহত হন। এসময় ডাকাতদল উন্নতজাতের পাঁচটি গরু লুট করে নিয়ে যায়।
সোমবার দিনগত রাত ৩টার দিকে ওই গ্রামের দুদু পাটওয়ারীর বাড়িতে এ ঘটনা ঘটে।
ডাকাতের গুলিতে নিহত মোছলেহ উদ্দিনের মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালে রয়েছে। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
খবর পেয়ে মঙ্গলবার সকালে লক্ষ্মীপুর সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।
পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, রাত প্রায় ৩টার দিকে ১৫-২০ জনের মুখোশধারী ডাকাত ঝাউডগি গ্রামের দুদু পাটওয়ারী বাড়িতে হানা দেয়। ডাকাতদল ওই বাড়ির গোয়ালঘর থেকে গরু লুট করে নিয়ে যাওয়াার সময় টের পেয়ে গরু ব্যাবসায়ী মোছলেহ উদ্দিন এবং তার বাবা ও ভাই ডাকাতদের বাধা দেন।
এসময় ডাকাতরা মোছলেহ উদ্দিনকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এতে কোমরে গুলিবিদ্ধ হয়ে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। একই সাথে ডাকাতদল তার ভাই ও বাবাকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। পরে মূল্যবান পাঁচটি গরু নিয়ে ডাকাতদল পালিয়ে যায়।
এদিকে মোছলেহ উদ্দিনের স্বজনদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে গুলিবিদ্ধ ওই গরু ব্যাবসায়ীকে উদ্ধার করে। তাকে নিকটবর্তী নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় আহত দুইজনকে গুরুতর অবস্থায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় বাসিন্দারা জানায়, ঝাউডগি ও আশেপাশের গ্রামগুলিতে প্রায়ই মুখোশধারী ডাকাতরা হামলার চালায়।
নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহি উদ্দিন আব্দুল আজিম মুঠোফোনে জানান, ভোর সোয়া ৪টার দিকে কোমরে গুলিবিদ্ধ অবস্থায় ওই গরু ব্যাবসায়ীকে হাসপাতালে আনা হয়। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরনের ফলে হাসপাতালে পৌাঁছার আগেই তার মৃত্যু হয়। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে সংরক্ষিত রয়েছে।
লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,মুখোশধারী ডাকাতদলকে সনাক্ত ও গ্রেপ্তারে তৎপর রয়েছে পুলিশ।
স্থানীয় দাসেরহাট ফাঁড়ি থানার ইনচার্জ এস আই মো.মফিজ উদ্দিন জানান, ঘটনার সময় গ্রামবাসীর ধাওয়া খেয়ে ডাকাতরা নোয়াখালী জেলার সীমান্ত ধরে দৌড়ে পালিয়ে যায়। তার অনুমান, ডাকাতরা নোয়াখালী জেলার বাসিন্দা।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft