বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
জাতীয়
হাসপাতাল ছাড়ছেন কাদের
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 2 April, 2019 at 8:04 PM
হাসপাতাল ছাড়ছেন কাদেরসিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আগামী শুক্রবার (৫ এপ্রিল) হাসপাতাল ছাড়ছেন। মঙ্গলবার বিকেলে মন্ত্রণালয়ের একজন ঊর্ধ্বতন কর্মকর্তার বরাত দিয়ে বার্তা সংস্থা ইউএনবি এ তথ্য জানিয়েছে।
জানা যায়, আগামী আগামী শুক্রবার (৫ এপ্রিল) ওবায়দুল কাদেরকে ছাড়পত্র দেবে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল। প্রথমে তাকে একটি ভাড়া বাসায় নেওয়া হবে। সেখানে থেকেই আরো কিছুদিন চিকিৎসা নেবেন কাদের।
এদিকে ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার উন্নতি হওয়ায়, তিনি চিকিৎসক ও আত্মীয় স্বজনদের সঙ্গে স্বাভাবিকভাবে কথা বলতে পারছেন।
এর আগে, গত ৩ মার্চ সকালে শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন ওবায়দুল কাদের। সেখানে এনজিওগ্রাম পরীক্ষা করার পর তার করোনারি ধমনীতে তিনটি ব্লক ধরা পড়ে।
পরদিন উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেওয়া হয়। সবশেষ গত ২০ মার্চ ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সম্পন্ন হয়। পরে শারীরিক অবস্থার উন্নতি হলে গত ২৬ মার্চ তাকে হাসপাতালের আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft