বৃহস্পতিবার, ০৯ জুলাই, ২০২০
শিক্ষা বার্তা
মাদারীপুরের সৈয়দ আকমল হোসেন পিলু ঢাকা বিভাগের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত
মাদারীপুর প্রতিনিধি :
Published : Thursday, 4 April, 2019 at 6:25 PM
মাদারীপুরের সৈয়দ আকমল হোসেন পিলু ঢাকা বিভাগের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিতমাদারীপুরে আলহাজ¦ আমিন উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ আকমল হোসেন পিলু ২০১৯ সালে ঢাকা বিভাগের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন। জাতীয় শিক্ষা সপ্তাহ পালন উপলক্ষে ঢাকা শিক্ষা ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে তার হাতে শ্রেষ্ঠ প্রধান শিক্ষকের সম্মাননা সনদ তুলে দেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা ঢাকা বিভাগীয় পরিচালক প্রফেসর মো. মনোয়ার হোসেন।
সৈয়দ আকমল হোসেন পিলু ইতোপূর্বে ২০১৭ সালে এবং ২০১৯ সালে মাদারীপুর সদর উপজেলা ও জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হন। এ বছর আলহাজ¦  আমিনউদ্দিন হাই স্কুল উপজেলার সকল সরকারি ও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে।
সৈয়দ আকমল হোসেন পিলু ২০১৫ সালের ৩০ জুলাই প্রধান শিক্ষক পদে আলহাজ¦ আমিনউদ্দিন হাই স্কুলে যোগদান করেন। ২০০৩ সালে সদর উপজেলার মিঠাপুর এল.এন. উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে প্রথম শিক্ষকতা শুরু করেন। ২০১৪ সালে তিনি একই বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক পদে পদোন্নতি লাভ করেন। তার লেখা বাংলা ব্যাকরণ ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণি পর্যন্ত বিভিন্ন জেলার শিক্ষা প্রতিষ্ঠানে পড়ানো হয়। সৈয়দ আকমল হোসেন পিলু জেলার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত। তিনি অনার্সসহ রাষ্ট্রবিজ্ঞান ও বাংলায় মাস্টার্স ডিগ্রিধারী। ব্যক্তিগত জীবনে তিনি দুই ছেলের পিতা। তার বাবা সৈয়দ তোফাজ্জেল হোসেন ও মা নূরজাহান বেগম।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft