শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯
সারাদেশ
ছিনতাইকালে হাতেনাতে ধরা পুলিশ সদস্য
জয়পুরহাট সংবাদদাতা :
Published : Thursday, 4 April, 2019 at 6:25 PM
ছিনতাইকালে হাতেনাতে ধরা পুলিশ সদস্যজয়পুরহাটের ক্ষেতলালে ছিনতাইকালে পুলিশের এক কনস্টেবলকে আটক করা হয়েছে। ছিনতাইকারী মুহিদুল ইসলাম জেলার পাঁচবিবি থানায় কর্মরত। বুধবার সন্ধ্যায় ক্ষেতলাল উপজেলার বটতলী ব্রিজ এলাকায় এক ব্যবসায়ীর আট লাখ টাকা ছিনতাইকালে স্থানীয় জনতা তাকে আটক করে পুলিশে দেয়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, জেলার কালাই উপজেলার পুনট বাজারের মুরগী ব্যবসায়ী খালেক ও তার কর্মচারী জয়পুরহাট শহরের ইসলামী ব্যাংক থেকে আট লাখ টাকা উত্তোলন করে মোটরসাইকেলযোগে কর্মস্থলে ফিরছিলেন। ব্যাংক এলাকা থেকে পাঁচবিবি থানার পুলিশ কনস্টেবল মুহিদুল ইসলাম মোটরসাইকেলযোগে পিছু নিয়ে বটতলী ব্রিজ এলাকায় ওই ব্যবসায়ীর মোটরসাইকেলের গতিরোধ করে। পরে পুলিশ কনস্টেবল তাদেরকে মাদক মামলার ভয় দেখিয়ে আট লাখ টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন। এ সময় ব্যবসায়ী ও তার কর্মচারীর চিৎকারে স্থানীয় জনতা মুহিদুল ইসলামকে আটক করে পুলিশে সোপর্দ করেন।
টাকার মালিক রতন মিয়া বলেন, এর আগেও আমার ১৪ লাখ টাকা একইভাবে ছিনতাই হয়েছে। থানায় মামলাও করেছি। কিন্তু আজও ওই টাকা উদ্ধার বা কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এবারের ঘটনায়ও মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।
ক্ষেতলাল থানার ওসি শাহরিয়ার খান বলেন, পুলিশের এমন আচরণ কোনোভাবে মেনে নেওয়া যায় না। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। সেখান থেকে নির্দেশনা এলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
পাঁচবিবি থানার ওসি বজলার রশিদ বলেন, কনস্টেবল মহিদুল ইসলাম থানার অনুমতি না নিয়েই ক্ষেতলাল থানার সীমানায় প্রবেশ করে তল্লাশির নামে ব্যবসায়ীর সঙ্গে যে ঘটনা ঘটিয়েছে তা তার একান্তই ব্যক্তিগত। তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট দপ্তরকে বলা হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft