মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
জাতীয়
গণজোয়ার ঠেকাতে পারবেন না : রিজভী
কাগজ ডেস্ক :
Published : Thursday, 4 April, 2019 at 8:00 PM
গণজোয়ার ঠেকাতে পারবেন না : রিজভীপ্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, গণজোয়ারের সম্ভবনা আপনি হয়তো টের পাচ্ছেন না। সেই গণজোয়ার আপনি ঠেকাতে পারবেন না।
আজ বৃহস্পতিবার (৪ এপ্রিল) বেলা ১১টায় নয়াপল্টনে এক প্রতিবাদ সমাবেশে তিনি এ কথা বলেন। খালেদা জিয়ার সুচিকিৎসার দাবিতে প্রতিবাদ সমাবেশের আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল। এসময় খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করা হয়।
রিজভী বলেন, প্রধানমন্ত্রী আপনি গণতন্ত্র নয়, হরণতন্ত্র চালু করেছেন। স্বাধীনতা হরণ করেছেন, মানুষের মৌলিক অধিকার হরণ করেছেন। তারপরও কি টিকে থাকা যাবে?
তিনি বলেন, প্রধানমন্ত্রী গণজোয়ারের সম্ভবনা আপনি হয়তো টের পাচ্ছেন না। সেই গণজোয়ার আপনি ঠেকাতে পারবেন না।
সারা বাংলাদেশে আন্দোলন চলবে। যতক্ষণ পর্যন্ত গণতন্ত্র, গণতন্ত্রের মাতা বেগম খালেদা জিয়ার মুক্তি না হবে, ততক্ষণ পর্যন্ত আন্দোলন চলবে বলেন রিজভী।
প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে রিজভী বলেন, বেগম খালেদা জিয়াকে বন্দি করে রাখা হয়েছে। এতে আপনার সামরিক লাভ। এতে আপনার মনে কি শান্তি আছে? অন্যায় ভাবে ক্ষমতায় থাকলে মনে কখনও শান্তি থাকে না। সব সময় পতনের আশঙ্কায় আপনারা দুশ্চিন্তায় থাকবেন।
এ সময় নেলসন ম্যান্ডেলার কথা উল্লেখ করে তিনি বলেন, ম্যান্ডেলাকে ২৭ বছর কারাগারে রাখা হয়েছে। সে দেশের শ্বেতাঙ্গ সরকার তাকে আটকে রেখেছিল। কিন্তু জনগণ কার দিকে ছিল? শ্বেতাঙ্গরা বেশি দিন বাঁচতে পারেননি। ম্যান্ডেলা শুধু দক্ষিণ আফ্রিকা নেতা নয় সারা বিশ্বের নন্দিত নেতা।
এ সময় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতান আহমেদ, যুগ্ম সম্পাদক হেলেন জেরিন খানসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft