মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯
জাতীয়
বিএনপির উদ্দেশে নাসিম
সংসদে আসুন, হয়তো বা লাভ হতে পারে
কাগজ ডেস্ক :
Published : Thursday, 4 April, 2019 at 8:00 PM
সংসদে আসুন, হয়তো বা লাভ হতে পারেবিএনপির নেতাদের উদ্দেশ্য আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, আন্দোলনের হুমকি দিয়ে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না। যে দলের নেতারা পুলিশের লাঠির আঘাতে জামা কাপড় খুলে দৌড়ে পালায়, সে নেতা দিয়ে আন্দোলন হয় না। তার চেয়ে সংসদে আসুন, জনগণের কথা বলুন, খালেদা জিয়ার মুক্তির কথা বলুন, হয়তো বা লাভ হতে পারে।
বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকেলে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার নাটুয়ারপাড়া ডিগ্রি কলেজের রজতজয়ন্তী উপলক্ষে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নাটুয়ারপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোজাম্মেল হক সরকারের সভাপতিত্ব অনুষ্ঠিত এ সমাবেশে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন- শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান লায়লা আরজুমান্দ বানু বিথী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও দলের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, নাটুয়ারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক বেলাল হোসেন প্রমুখ।
মোহাম্মদ নাসিম বলেন, সরকার বিরোধীদলবিহীন সংসদ চায় না। জনগণ আপনাদের নির্বাচিত করেছে। তাদের কথা বলতেই আপনারা সংসদে আসুন। সরকারের ভুল-ক্রটি ধরিয়ে দিন। গলায় জোর থাকলে ৬ জনই ৬০ জনের আওয়াজ তুলতে পারবেন।
তিনি বলেন, বিরোধীদলে থাকতে আমরা অনেকবার জেল খেটেছি। পুলিশের হাতে নিগৃহীত হয়েছি। কিন্তু মাঠ থেকে পালিয়ে যাইনি।
এর আগে নাটুয়ারপাড়ায় প্রায় সাড়ে চার কোটি টাকা ব্যয়ে স্বাস্থ্য প্রকৌশল অধিদফতর পরিদর্শন ও বাংলোর ভিত্তি প্রস্তর স্থাপন করেন মোহাম্মদ নাসিম।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft