শুক্রবার, ০৩ এপ্রিল, ২০২০
জাতীয়
শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে স্বেচ্ছাসেবকলীগকে অগ্রণী ভূমিকা রাখতে হবে : উপমন্ত্রী শামীম
শরীয়তপুর প্রতিনিধি :
Published : Friday, 5 April, 2019 at 3:28 PM
শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে স্বেচ্ছাসেবকলীগকে অগ্রণী ভূমিকা রাখতে হবে : উপমন্ত্রী শামীমপানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ গৌরবোজ্জ্বল ও সাফল্যের ইতিহাসের ধারক। আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে সংগঠনটি প্রতিষ্ঠা লাভ করেছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ সংগঠনের নেতাকর্মীরা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছে। তাই জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ভিশন বাস্তবায়নে স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীকে অগ্রণী ভূমিকা রাখতে হবে। শুক্রবার সকালে তার বাসভবনে শরীয়তপুরের সখিপুর থানা স্বেচ্ছাসেবকলীগের নবনির্বাচিত আহবায়ক কমিটির নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎকালে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন, সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবীর মোল্যা, সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আউয়াল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাওসার আহমেদ তকি, সখিপুর থানা যুবলীগের আহবায়ক খালেক খালাসী, যুগ্ম আহবায়ক রাসেল আহম্মেদ পলাশ, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আসাদুজ্জামান খোকন বেপারী, যুগ্ম আহবায়ক ওয়াসিমুজ্জামান বেপারী প্রমূখ। এসময় সখিপুর থানা স্বেচ্ছাসেবকলীগের  নবনির্বাচিত আহবায়ক কমিটির নেতৃবৃন্দ উপমন্ত্রী শামীমকে ফুলেল শুভেচ্ছা জানান। এরআগে তারা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাজ্ঞলী নিবেদন করেন।
এনামুল হক শামীম আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের জন্য আশির্বাদ। তিনি ক্ষমতায় আছে বলেই বাংলাদেশের মানুষ শান্তিতে আছে, নিরাপদে আছে। তাই বর্তমান সরকারের সুনাম নষ্ট হয়, এমন কোন কাজ করা যাবে না। তাহলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected]m, [email protected]
Design and Developed by i2soft