রবিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
খুলনায় ২৫০ পাটকল শ্রমিকের বিরুদ্ধে মামলা
কাগজ ডেস্ক :
Published : Friday, 5 April, 2019 at 4:52 PM
খুলনায় ২৫০ পাটকল শ্রমিকের বিরুদ্ধে মামলাখুলনা মহানগরীর নতুন রাস্তা মোড়ে পাবলা পুলিশ বক্সে হামলা, ভাঙচুর ও পুলিশ সদস্যদের মারধরের অভিযোগে অজ্ঞাত ২০০ থেকে ২৫০ জন শ্রমিককে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে দৌলতপুর থানার এস আই অমিত কুমার বাগচী বাদি হয়ে এ মামলা দায়ের করেন। তবে শুক্রবার দুপুর আড়াইটা পর্যন্ত এ ঘটনায় কেউ আটক হয়নি।
দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোস্তাক আহমেদ জানান, বৃহস্পতিবার সকালে রাষ্ট্রায়ত্ত ৯টি পাটকল শ্রমিকদের অবরোধ চলাকালে একদল উচ্ছৃঙ্খল শ্রমিক পাবলা পুলিশ বক্সে হামলা চালায়। এ সময় তারা পুলিশ বক্স, পুলিশের একটি মোটরসাইকেল ও অ্যাম্বুলেন্স ভাঙচুর করে। তাদের হামলায় ট্রাফিক ইন্সপেক্টর আবুল বাশারসহ চার পুলিশ সদস্য আহত হন। এছাড়া হামলাকারীরা পুলিশের সরকারি কাজে বাধা দেয়। এসব অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। ছবি ও ভিডিও ফুটেজ দেখে হামলাকারীদের সনাক্ত করার চেষ্টা চলছে বলে জানান তিনি।
উল্লেখ্য, বকেয়া মজুরি প্রদান ও মজুরি কমিশন বাস্তবায়নসহ ৯ দফা দাবিতে ৭২ ঘণ্টার ধর্মঘট ও প্রতিদিন চার ঘণ্টা করে রাজপথ-রেলপথ অবরোধ কর্মসূচির শেষ দিন বৃহস্পতিবার ছিল। বাংলাদেশ পাটকল শ্রমিক লীগের ডাকে খুলনার ক্রিসেন্ট, প্লাটিনাম, খালিশপুর, দৌলতপুর, স্টার, ইস্টার্ন, আলিম এবং যশোরের জেজেআই ও কার্পেটিং জুট মিলের শ্রমিকরা এ আন্দোলন কর্মসূচি পালন করে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft