বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯
ক্রীড়া সংবাদ
‘বিশ্বকাপে ফাইনাল খেলা সহজ কাজ নয়’
ক্রীড়া ডেস্ক :
Published : Sunday, 7 April, 2019 at 5:05 PM
‘বিশ্বকাপে ফাইনাল খেলা সহজ কাজ নয়’‌‘কোনো পরিস্থিতিতেই বিশ্বকাপ ফাইনাল খেলা সহজ কাজ নয়। আমি মনে করি অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, ভারত এবং পাকিস্তান বিশ্বকাপের সেমিফাইনাল খেলবে। এরপর আমরা এমন কিছু করার চেষ্টা করবো যা দেশের মানুষ আজীবন মনে রাখবে।’
সম্প্রতি পাকিস্তানের স্থানীয় এক টেলিভিশনে দেয়া সাক্ষাৎকারে কথাগুলো বলছিলেন দেশটির জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সরফরাজ আহমেদ। তার মতে ইংল্যান্ডের মাটিতে ২০১৭ সালের চ্যাম্পিয়নস ট্রফির শিরোপা জেতায় এবং গত তিন বছরের প্রতিবার ইংল্যান্ড সফর করায় আসন্ন বিশ্বকাপে সুবিধা পাবে তার দল। কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেয়াও সহজ হবে।
সরফরাজ বলেন, আমরা নিশ্চিতভাবেই ইংল্যান্ডে বাড়তি সুবিধা পাবো। বিশ্বকাপের জন্য আমরা প্রায় এক মাস আগে ইংল্যান্ডে যাচ্ছি। এছাড়াও গত তিন বছরে আমরা টানা সে দেশে সফর করেছি। এবার চতুর্থ বছরে যাচ্ছি। আমাদের খেলোয়াড়রা সহজেই কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে পারবে যেটা আমাদের বাড়তি সুবিধা দেবে।
বিশ্বকাপের প্রথম রাউন্ডে চির প্রতিদ্বন্দী ভারতের বিপক্ষে লড়বে পাকিস্তান। আগামী ১৬ জুলাই হতে যাওয়া সে ম্যাচটির প্রতিই বেশি গুরুত্বারোপ করছেন পাকিস্তান অধিনায়ক।
তিনি বলেন, সমর্থকরা বিশ্বকাপে যেকোনো পরাজয়ে ক্ষমা করে দেবে, তবে অবশ্যই ভারতের বিপক্ষে জিততে হবে। সীমানার ওপারে ভারতের চিত্রটাও একই। অধিনায়ক হিসেবে আমিও সে ম্যাচটা জিততে চাই। তবে একই সঙ্গে টুর্নামেন্টের সব দলের বিপক্ষেই সমান মনোযোগী থাকবো আমরা। অবশ্যই ভারতকে হারানোর জন্য খেলবো, সঙ্গে বাকিদেরও ছাড় দেয়া হবে না।
উল্লেখ্য, বিশ্বকাপের জন্য চূড়ান্ত স্কোয়াড দেয়ার আগে ২৩ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। অধিনায়ক সরফরাজ আহমেদের নেতৃত্বে তারুণ্য ও অভিজ্ঞতার মিশেলে দেয়া হয়েছে এই দল। আগামী ১৫ এবং ১৬ এপ্রিল জাতীয় ক্রিকেট একাডেমিতে ফিটনেস টেস্টের পর নিজেদের চূড়ান্ত স্কোয়াড ঠিক করবে পিসিবি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft