বৃহস্পতিবার, ০৯ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মহানবী সম্পর্কে কটুক্তি
নড়াইলে রাজকুমার আটক ডিজিটাল আইনে মামলা
নড়াইল অফিস :
Published : Monday, 8 April, 2019 at 6:34 AM

নড়াইলে রাজকুমার আটক ডিজিটাল আইনে মামলা ইসলাম ধর্মকে অবমাননা ও মহানবী হযরত মুহাম্মদ (স.) কে নিয়ে কটুক্তি করে ফেইসবুক আইডিতে আপত্তিকর পোস্ট দেওয়ায় নড়াইলে মানববন্ধন ও বিক্ষোভ প্রদর্শন করেছে। ৭ এপ্রিল রোববার সকালে পুরাতন বাসটার্মিনাল এলাকায় তৈৗহিদী জনতার ব্যানারে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে  কয়েক হাজার মানুষ। তারা রাজকুমার সেনের ফাঁসির দাবি করে বিভিন্ন শ্লোগান দিতে থাকে। এসময় জনতাকে সামাল দিতে জেলা পুলিশ সুপার মোহাম্মদ জসিমউদ্দিন (পিপিএম) উপস্থিত জনতার মাঝে বক্তব্য রাখেন। পরে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।
অভিযুক্ত রাজকুমার সেন গত ২৮ মার্চ তার “রাজকুমার সেন” নামের ফেইসবুক পেইজ এ  মহানবী হযরত মুহাম্মদ (স.)কে নিয়ে কটুক্তি ও আপত্তিকর মন্তব্য করে একটি পোস্ট দেয়।
এ ঘটনা জনসম্মুখে আসার পরে রোববার (৩১মার্চ)  তার বাড়ি থেকে আটক করে সদর থানা পুলিশ। ঐদিনই তার বিরুদ্ধে সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়ে আদালতে প্রেরন করলে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করে। গ্রেফতারকৃত যুবকের নাম রাজকুমার সেন(২৮) সে নড়াইল সদর উপজেলার হবখালী ইউনিয়নের বসুপাড়া গ্রামের চান্দু সেনের ছেলে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft