সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯
সারাদেশ
ঠাকুরগাঁওয়ের ৫ উপজেলা নির্বাচনে বিজয়ীদের শপথ গ্রহন
আজম রেহমান, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :
Published : Monday, 8 April, 2019 at 7:45 PM
ঠাকুরগাঁওয়ের ৫ উপজেলা নির্বাচনে বিজয়ীদের শপথ গ্রহন২য় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী ঠাকুরগাঁওয়ের পাঁচ উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরা ৮ এপ্রিল শপথ গ্রহন করেছেন।
রংপুর বিভাগের কমিশনার মোহাম্মদ জয়নুল বারী সোমবার বেলা ১টায় রংপুর বিভাগের বিভাগীয় কমিশনারের সভাকক্ষে উপজেলা নির্বাচনের নব-নির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ বাক্য পাঠ করান।
স্থানীয় সরকারের রংপুর বিভাগের উপ-পরিচালক আশরাফুল আলমসহ গুরুত্বপূর্ণ উচ্চ পদস্থ সরকারি কর্মকর্তা ও রাজনৈতিক ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন ।
শপথ গ্রহণ করলেন যারা-
ঠাকুরগাঁও সদর উপজেলায় বিজয়ী আ’লীগ প্রার্থী ও সদর উপজেলা আ’লীগের সভাপতি অরুণাংশু দত্ত টিটো, বালিয়াডাঙ্গী উপজেলায় বিজয়ী স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম জুয়েল, পীরগঞ্জ উপজেলায় বিজয়ী আ’লীগ প্রার্থী ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মো. আখতারুল ইসলাম, হরিপুর উপজেলায় বিজয়ী আ’লীগ প্রার্থী জিয়াউল হাসান মুকুল ও রাণীশংকৈল উপজেলায় বিজয়ী স্বতন্ত্র প্রার্থী ও সাবেক ছাত্রলীগনেতা শাহরিয়ার আজম মুন্না।ঠাকুরগাঁওয়ের ৫ উপজেলা নির্বাচনে বিজয়ীদের শপথ গ্রহন
এছাড়াও ঠাকুরগাঁও সদরের ভাইস চেয়ারম্যান মো: আব্দুর রশিদ ও মহিলা ভাইস চেয়ারম্যান মাসহুরা বেগম হুরা, বালিয়াডাঙ্গী উপজেলার ভাইস চেয়ারম্যান মাজেদুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: আলেয়া পারভীন, পীরগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান সুকুমার রায় ও বিনা প্রতিদ্বন্দিতায় মহিলা ভাইস চেয়ারম্যান ভারতী রাণী রায়, রাণীশংকৈল উপজেলার ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: শেফালি বেগম এবং হরিপুর উপজেলার ভাইস চেয়ারম্যান মো: আব্দুল কাইয়ুম ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: মোতাহারা পারভীন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft