বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০
বিনোদন সংবাদ
কলঙ্কের গানে ‘তাবাহ…’ করতে আসছেন মাধুরী!
বিনোদন ডেস্ক :
Published : Monday, 8 April, 2019 at 9:30 PM
কলঙ্কের গানে ‘তাবাহ…’ করতে আসছেন মাধুরী!নাচের সূক্ষ অনুভূতি এবং মৌখিক অভিব্যক্তিকে যারা এক উচ্চতায় নিয়ে গিয়েছেন, তাদের মধ্যে নিঃসন্দেহে মাধুরী দীক্ষিত অন্যতম। মাধুরী তার আসন্ন সিনেমায় নাচের ভক্তদের জন্য আবারো নতুন উপহার নিয়ে এসেছেন।
কলঙ্ক সিনেমায় কত্থকের তালে তালে ‘তাবাহ হো গয়ে’ শিরোনামের একটি নতুন গান মুক্তি পাচ্ছে আগামীকাল মঙ্গলবার। ইনস্টাগ্রামে গানটির একটি ঝলক ভাগ করে নিয়েছেন করণ জোহর।
করণ লিখেছেন, “মাধুরী দীক্ষিতকে জানা এবং তার সঙ্গে কাজ করা একটি সম্মানের বিষয়। কলঙ্ক বিভিন্ন কারণে আমার কাছে বিশেষ ভূমিকা রাখে, এর মধ্যে অন্যতম হল ধরমা প্রযোজনার এটিই মাধুরীর সঙ্গে প্রথম বড় কাজ… তার গান হবে আগামীকাল মুক্তি পাবে। আমি বিশ্বব্যাপী সমস্ত মাধুরী ভক্তদের সঙ্গে এর ঝলক শেয়ার করার জন্য আর অপেক্ষা করতে পারছি না…”
অন্যদিকে আলিয়া ভাট, যিনি চলচ্চিত্রে মাধুরীর সহ-তারকা, ‘তাবাহ হো’ গানকে কলঙ্কের সব গানের মধ্যে থেকে তার প্রিয় বলে তালিকাভুক্ত করেছেন।
কলঙ্কে মাধুরী যে চরিত্রে অভিনয় করছেন, তাতে আগে অভিনয় করার কথা ছিল প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর। গত বছর শ্রীদেবীর মৃত্যুর পর মাধুরীকে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল। গত বছর জাহ্নবী কাপুর লিখেছিলেন, এই ভূমিকা গ্রহণের জন্য শ্রীদেবী পরিবার মাধুরীর প্রতি ‘কৃতজ্ঞ’।
সম্প্রতি আইএএনএসের সঙ্গে কথা বলার সময় জাহ্নবী প্রকাশ করেছেন, কলঙ্কে শ্রীদেবীর জায়গায় মাধুরীকে দেখতে কেমন লাগছে সেই বিষয়ে খুবই উত্তেজিত ছিলেন তিনি। জাহ্নবী বলেন, “আমি মনে করি কলঙ্কের টিজার এবং চলচ্চিত্রের প্রতিটি চরিত্রের চেহারা সত্যিই সুন্দর। তাই, আমি এই সিনেমার জন্য সত্যিই উত্তেজিত।”
অভিষেক বর্মন পরিচালিত ‘কলঙ্ক’ সিনেমায় রয়েছেব বরুণ ধাওয়ান, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুর এবং সঞ্জয় দত্ত। আগামী ১৭ এপ্রিল পর্দায় আসছে এই সিনেমা! সূত্র: এনডিটিভি



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft