মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০
বিনোদন সংবাদ
দর্শকদের মন মাতিয়েছেন শাকিব-মিম
বিনোদন ডেস্ক :
Published : Monday, 8 April, 2019 at 9:31 PM
দর্শকদের মন মাতিয়েছেন শাকিব-মিমঢালিউড কিং খান খ্যাত সুপারস্টার শাকিব খান। অন্য দিকে মডেল ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা সাহা মিম। এই দুই জনপ্রিয় তারকা মন মাতালেন দর্শকদের। তবে কোন চলচ্চিত্র নয়, তানজিলের কোরিওগ্রাফিতে বার্জার সুপ্রিম অনুষ্ঠানের মঞ্চে নেচে দর্শকদের মন মাতিয়েছেন এই দুই তারকা।
গত রোববার ঢাকাস্থ বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটিতে এই দুই তারকা দর্শকদের মন মাতিয়েছেন। রাত আটটা ত্রিশ নাগাদ শাকিব খান রোমাঞ্চ সৃষ্টি করে মঞ্চে আসেন। এরপর তার জনপ্রিয় গানে পারফর্ম করেন। শাকিব যখন মঞ্চে ওঠেন উপস্থিত হাজারও দর্শকের করতালিতে পুরো অনুষ্ঠান মুখরিত হয়ে ওঠে। তারপর শাকিবের সঙ্গে মঞ্চে যোগ দেন বিদ্যা সিনহা সাহা মিম। তারা একে একে 'নম্বর ওয়ান শাকিব খান, হেইলা দুইলা নাচ, সম্রাট, কি জাদু করিলা ও দেবো ষোল আনা' গানে একসঙ্গে পারফর্ম করেন। তাদের এই পরিবেশনার কোরিওগ্রাফি করেন তানজিল আলম এবং নাচে সঙ্গ দিয়েছে তার ঈগলস ড্যান্স কোম্পানির সদস্যরা।
কোরিওগ্রাফি নিয়ে শাকিব খান বলেন, ‘তানজিল বাংলাদেশের অন্যতম একজন সফল কোরিওগ্রাফার। যার কাজ এবং শ্রমের জন্যই আমি সুন্দর নাচের পারফর্মেন্স দেখাতে পারছি আপনাদের মাঝে।’
শাকিব খান, বিদ্যা সিনহা সাহা মিম এবং বার্জার সুপ্রিম অনুষ্ঠানের আয়োজক তানজিল এবং তার প্রতিষ্ঠান ঈগলস ড্যান্স কোম্পানির ভূয়সি প্রশংসা করেন তাদের অসাধারন কোরিওগ্রাফি এবং পারফর্মেন্সের জন্য ।
শাকিব- মিম ছাড়াও অনুষ্ঠানে তানজিলের কোরিওগ্রাফীতে পারফর্ম করেন দেশের এই সময়ের জনপ্রিয় ৪ মডেল কন্যা রুমা, মারিয়া, লিন্ডা এবং মিয়াম সহ আরো অনেকে।
বার্জার সুপ্রিম এর মনোমুগ্ধকর অনুষ্ঠানে নাচ ও গান ছাড়াও ফ্যাশন শো কোরিওগ্রাফি করেছেন ইমু হাসমি যেখানে শো স্টপার ছিলেন তারিন জাহান।
অনুষ্ঠানে গান গেয়ে দর্শকের মন জয় করেছেন ইমরান মাহমুদুল এবং ঐশী ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft