শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
সারাদেশ
বগুড়ায় চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীকে মারধর
শিবগঞ্জ (বগুড়া) সংবাদদাতা :
Published : Monday, 8 April, 2019 at 9:20 PM
বগুড়ায় চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীকে মারধরবগুড়ার শিবগঞ্জে চাঁদার টাকা না পেয়ে এক ব্যবসায়ীকে মারপিট, গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি। জানা যায়, ইউসুফ আলী মোকামতলা জয়পুরহাট রোড সংলগ্ন বাবলাতলা নামক স্থানে দীর্ঘদিন যাবত ব্যবসা পরিচালনা আসছে।
কিছুদিন আগে রাকিবুল সহ কিছু সন্ত্রাসীরা ওই ব্যবসায়ীর নিকট থেকে ১ লক্ষ টাকা চাঁদা বাদী করে । কিš‘ ওই ব্যবসায়ী তাদের চাঁদার টাকা দিতে রাজি না হওয়ায় গত শনিবার রাত্র ৯টায় ওই ব্যবসায়ী তার ব্যবসার কার্যক্রম শেষে করে প্রতিদিনের ন্যায় বাড়িতে ফেরার সময় রামচন্দ্রপুর রাস্তার মাথায় পৌঁছা মাত্র চাঁদাবাজ রাকিবুল সহ কিছু সন্ত্রাসীরা তাকে ঘেরাও করে।
এসময় কিছু বুঝে ওঠার আগেই তাকে বেধরক মারপিট করলে সে জীবন বাচাঁনোর চিৎকার করে। চিৎকার শুনে স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে শিবগঞ্জ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে দেয়।
এ ব্যাপারে আহত ইউসুফ আলীর স্ত্রী মোছাঃ সোনিয়া আক্তার জানান, রাকিবুল সহ তার সহযোগিরা আমার স্বামী কাছে ১ লক্ষ টাকা চাঁদা দাবী করে। কিন্তু আমার স্বামী চাঁদার টাকা না দেওয়ার কারণে তাকে মারপিট করে নগদ ৮৫ হাজার টাকা ছিনিয়ে নেয়।
এব্যাপারে শিবগঞ্জ থানার ওসি মিজানুর রহমান এর সাথে কথা বলা হলে তিনি বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সার্পেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft